সাইনি আহুজার সঙ্গে জুটি বেঁধে বলিউডে ডেবিউ রিঙ্গোর

তিনটি পর্যায়ে শুটিং হবে এই ছবির। প্রথমে ভিএফএক্স, বিদেশ থেকেই সেটা করানোর পরিকল্পনা রয়েছে রিঙ্গোর। আপাতত রেইকি চলছে, সামনে বছর ছবিটা রিলিজ করার ইচ্ছে রয়েছে টিমের।

By: Kolkata  Updated: March 29, 2019, 10:44:08 AM

‘ম্যান ইজ দ্য ম্যান ইটার’ টাইপেরই গল্প এটা, বললেন পরিচালক। উত্তরপ্রদেশের পিলিভিট উপজাতির গল্পের উপর তৈরি হচ্ছে তাঁর ডেবিউ হিন্দি ছবি। সেই গল্পেই দেখা যাবে অভিনেতা সাইনি আহুজাকে। ২০১৫য় ‘ওয়েলকাম ব্যাক’ ছবির পর আর বড়পর্দায় দেখা যায়নি অভিনেতাকে। সেদিক থেকে বলিউডে কামব্যাক করতে চলেছেন তিনি। রিঙ্গোর হাত ধরেই সেই অভিযান শুরু।

২০১৬ তে একটি প্রতিবেদন পড়েছিলেন রিঙ্গো। পিলিভিট উপজাতির মধ্যে একটা প্রচলিত গল্পকথা আছে। বয়স্ক, অসুস্থরা নিজে থেকেই জঙ্গলে যান বাঘের মুখে প্রাণ দিতে। কারণটা, দারিদ্র। বাঘের আক্রমণে অবধারিত মৃত্যু, আর তাতেই মিলবে অর্থ। কারণ ক্ষতিপূরণ হিসাবে সরকারের টাকার অঙ্কটা অনেকখানি। এই খবরটা তাঁকে নাড়িয়ে দেয়। পরে বিস্তর গবেষণা, তাতে যতটা জেনেছেন তা থেকে বলা যায় খবরটা সত্যি। তখন থেকে ছবিটা করতে চেয়েছিলেন, অবশেষে সুযোগ এল।

আরও পড়ুন, মাতৃরূপেণ যিশু? তাই দেখাচ্ছে ‘ক্যাকটাস’

তবে সাইনিকে নেওয়ার পেছনে পরিচালকের নির্দিষ্ট কারণ আছে, ”এক তো আগে সাংবাদিকের ভূমিকায় আগে অভিনেতাকে দেখা যায়নি, আর দ্বিতীয়ত ওয়ার জার্নালিস্ট হিসাবে একটু ইরানিয়ান লুক, সঙ্গে অভিনয়টাও ভাল করে সেটাই মূলত কারণ ওঁকে নেওয়ার”, বললেন রিঙ্গো। একসঙ্গে তিনটে প্রজেক্ট নিয়ে সাইনির সঙ্গে কথা হচ্ছিল, তারমধ্যে দুটো করছেন সাইনি আহুজা।

তিনটি পর্যায়ে শুটিং হবে এই ছবির। প্রথমে ভিএফএক্স, বিদেশ থেকেই সেটা করানোর পরিকল্পনা রয়েছে রিঙ্গোর। আপাতত রেইকি চলছে, মে-জুন থেকেই শুরু হবে সেই ভিএফএক্সের কাজ। বক্সায় শুটিং হবে বাকি অংশের, লোকেশনে রয়েছে উড়িষ্যাও। সিরিয়াস একটা বিষয় নিয়ে কাজ করতে গেলে একটু ঝুঁকি তো নিতেই হবে, মত রিঙ্গোর। সামনে বছর ছবিটা রিলিজ করার ইচ্ছে রয়েছে তাঁর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ringo team up with shiney ahuja fro his upcoming hindi debut

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X