scorecardresearch

বড় খবর

পুরনো প্রেম নিয়ে কাদা ছোড়াছুড়ি, সোশ্যাল মিডিয়ায় ঊর্বশী-ঋষভ পন্থ বিবাদ তুঙ্গে

বলি-ক্রিকেটের চরম বিবাদ!

পুরনো প্রেম নিয়ে কাদা ছোড়াছুড়ি, সোশ্যাল মিডিয়ায় ঊর্বশী-ঋষভ পন্থ বিবাদ তুঙ্গে
উর্বশী-ঋষভ

ঊর্বশী রাউটেলা-ঋষভ পান্থের বিবাদ তুঙ্গে। ক্রিকেটের সঙ্গে বলিউডের প্রেম ভালবাসা দেখা গেলেও এবার একেবারে উল্টো কাহন। ঊর্বশী-ঋষভের প্রেমের আগুন জ্বলছে সোশ্যাল মিডিয়ায়।

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে নাম না নিয়েই ঋষভকে ( Rishabh Pant ) টেনে মন্তব্য করেন ঊর্বশী ( Urvashi Rautela )। আর সেখানেই বিবাদের শুরু। এরপর একের পর এক পুরনো গল্প টেনে আনছেন দুই তারকা। গতকালই ঋষভ সরব হয়েছিলেন এই নিয়ে। তিনিও সোশ্যাল মিডিয়ায় নাম না করেই ঊর্বশীকে বিঁধেছিলেন। লিখেছিলেন, মানুষ যখন সাক্ষাৎকারে বসে মিথ্যে কথা বলে তখন মজা লাগে। এগুলো শুধুই হেডলাইনে থাকার ট্রিকস। এত নাম কেনার শখ? সঙ্গেই হ্যাশট্যাগ জুড়েছিলেন, আমার পিছু ছেড়ে দিন বোন, মিথ্যে কথা বলার লিমিট থাকে।

পন্তের পোস্ট

মিস্টার আরপি দেখা করতে এসেছিলেন হোটেলের লবি-তে? ফোনে ছিল ১৭-১৮ টা মিসকল? আর এই নিয়েই উত্তেজনার পারদ ছড়িয়েছে বলি এবং ক্রিকেট পাড়ায়। এদিকে ঋষভের মন্তব্য নজরে আসতেই, একরকম তেড়েফুঁড়ে উঠলেন ঊর্বশী। অনেকক্ষণ চুপ থেকেছেন কিন্তু আর নয়। সোশ্যাল মিডিয়ায় পাল্টা দিয়ে অভিনেত্রী লিখলেন, ছটু ভাইয়া- তুমি ব্যাটবল খেল। আমি কোনও মুন্নি নয় যে শুধু শুধু বদনাম হব তাও তোমার মত একজন অল্পবয়সী মাথা খারাপ বাচ্চার সঙ্গে। রাখী তোমায় মুবারক হো। একজন মেয়ে চুপ করে আছে বলে তাঁর ফায়দা নিও না! আর তাঁর এই পোস্ট আসতেই রেগে আগুন ঋষভ ভক্তরা। কেউ কেউ অকারণে ফুটেজ খাওয়ার কথাও বললেন।

ঊর্বশীর পোস্ট

যদিও বা এরপর থেকে ঋষভের কোনও মন্তব্য চোখে পড়েনি। কিন্তু তিনি তাঁর আগের পোস্টটিও সঙ্গে সঙ্গে ডিলিট করেছিলেন। একই সাক্ষাৎকারে অনেকবার আরপি নাম নিয়েছিলেন। তারপরেও ঊর্বশী নিজের দল ভারী করার চেষ্টা করেছেন -এমনও মতামত শোনা গেল। এদিকে নেটপাড়ায় দর্শকদের অনেকেই সম্পূর্ণ বিষয়ে মজা নিচ্ছেন, খেলা জমে উঠেছে- বলছেন তাঁরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rishabh urvashi conflict on highest mode cricket bolly world