অনুরাগের ছোঁয়ায় ঋতাভরী, সৌজন্যে শতরূপা সান্যাল

শতরূপা স্যানালের পরিচালনায় পর্দায় ফিরছেন ঋতাভরী চক্রবর্তী তবে বিপরীতে অনুরাগ কাশ্যপ। এই প্রথম একসঙ্গে দেখা যেতে চলেছে এই দুজনকে। ছবির নাম ‘ফুল ফর লাভ’।

By: Kolkata  Updated: Jan 11, 2019, 10:06:27 AM

যখনই পর্দায় ফিরে এসেছেন এই অভিনেত্রী ঠিক তখনই কোন না কোনও চমক অপেক্ষা করেছে দর্শকদের জন্য। এবারেও তার অন্যথা হল না। শতরূপা স্যানালের পরিচালনায় পর্দায় ফিরছেন ঋতাভরী চক্রবর্তী তবে বিপরীতে অনুরাগ কাশ্যপ। এই প্রথম একসঙ্গে দেখা যেতে চলেছে এই দুজনকে। ছবির নাম ‘ফুল ফর লাভ’। ঋতাভরীর লেখা এই গল্প শ্যাম শেপার্ডের প্রতি তাঁর শ্রদ্ধাজ্ঞাপন।

১২ মিনিটের এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটি মুম্বইয়ে শুট করেছেন শতরূপা সন্যাল। তার সঙ্গে উপহার দিয়েছেন ঋতাভরী-অনুরাগের নতুন জুটিও। এই শর্ট ফিল্মের পোস্টার শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। তিনি লিখেছেন, ”এবারের ভ্যালেন্টাইনস ডে একসঙ্গে কাটাব। কারণ ১১ ফেব্রুয়ারী মুক্তি পাচ্ছে আমাদের শর্টফিল্ম ‘ফুল ফর লাভ’।”

আরও পড়ুন, ‘সত্যিটা প্রকাশ পাবেই’, ধর্ষণ মামলায় আগাম জামিন পেয়ে বললেন অলোক নাথ

শ্যাম শেপার্ডের এই নামে লেখা একটি নাটক রয়েছে। সেখান থেকেই নিজের গল্প বেঁধেছেন ঋতাভরী। তবে শুধুমাত্র পরিচালনায়ই নয়, ছবির প্রযোজকও শতরূপা সন্যাল। ডার্ক লাভ স্টোরি বলেছেন পরিচালক। ইউ টিউবে ‘লার্জ শর্ট ফিল্মসের’ প্ল্যাটফর্মে দেখা যাবে ‘ফুল ফর লাভ’। প্রসঙ্গত এর আগে কলকি কোয়েচলিনের সঙ্গে একটি শর্ট ফিল্ম করেছিলেন ঋতাভরী। সে ছবির প্রযোজকও ছিলেন তিনিই। বলিউড ছবি পরি হোক কিংবা আয়ুষ্মান খুরানার সঙ্গে সিঙ্গেলস, ঋতাভরীর বলিউড যাত্রার প্রসার ঘটছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Ritabhari-Anurag: অনুরাগের ছোঁয়ায় ঋতাভরী, সৌজন্যে শতরূপা সান্যাল

Advertisement