বড় খবর

রাজ-শুভশ্রী, মিমি থেকে দেব-রুক্মিণী, বর্ষবরণে মাতলেন টলিউড তারকারা

দেখুন তারকাদের ‘নিউ ইয়ার সেলিব্রেশন’-এর ছবি-ভিডিও।

tollywood

আর মাত্র কয়েকটা ঘণ্টার অপেক্ষা। তারপরই নয়া সাল। গোটা বছরটা যেভাবে কাটিয়েছে গোটা বিশ্ব, তাতে করে যত দ্রুত সম্ভব, এই বছরটাকে বিদায় জানাতে পারলেই যেন বাঁচেন সাধারণ মানুষ থেকে তারকারা। আর সেই উপলক্ষেই বন্ধু-বান্ধব নিয়ে কেউ বা ঘরোয়া আড্ডায় মেতেছেন, আবার কেউ বা পরিবার পরিজনদের নিয়ে পার্টি করছেন। আবার কেউ নয়া বছরকে স্বাগত জানাতে শহরের বাইরে পাড়ি দিয়েছেন। বাদ যাননি তারকারাও। বর্ষবরণের আগে পুরদস্তুর পার্টিমুডে চলে গিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, দেব-রুক্মিণী থেকে শুরু করে ঋতাভরী চক্রবর্তী, পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরির মতো অনেকেই।

সোশ্যাল মিডিয়ায় সেসব মুহূর্তের ছবি-ভিডিও আপলোডও করেছেন টলিউড তারকারা। অনিরুদ্ধ রায় চৌধুরির ঘরোয়া আড্ডায় দেখা মিলল দেব (Dev) ও রুক্মিণী মৈত্রর (Rukmini Maitra)।

অন্যদিকে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) আরবানার বাড়িতে বর্ষবরণের আগে পার্টিতে মেতেছেন টলিউডের দুই পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও রাজা চন্দ। তারকা দম্পতি সৃজিত ও মিথিলাকে দেখা গেল কবজি ডুবিয়ে রসনা তৃপ্তিতে মগ্ন তাঁরা। সেই পার্টিতে ছিলেন রাজের ঘনিষ্ঠ দুই বন্ধু কাঞ্চন মল্লিক ও রুদ্রনীল ঘোষকেও (Rudranil Ghosh)।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty ???????? (@rajchoco)

সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) পাড়ি দিয়েছেন দুবাইয়ে। সেখান থেকেই ভিন্ন মেজাজে ছবি পোস্ট করলেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘নিউ ইয়ার সেলিব্রেশন’ অবশ্য অন্যদের থেকে খানিক আলাদা। একেবারে একান্তেই কাটাচ্ছেন তারকাজুটি। এই মুহূর্তে তাঁরা রয়েছেন শৈলশহরে। সোশ্যাল মিডিয়ায় আপলোড করা ভিডিওতে বেশ রোম্যান্টিক মুডেই ধরা দিলেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

এই অতিমারী আবহে অবশ্য বাইরে নয়, বাড়িতেই পার্টির মেজাজ তৈরি করে নিয়েছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। জুড়িদার হিসেবে অবশ্য রয়েছেন তাঁর এক বন্ধুও। নিকি মিনাজের গানের তালে কোমর দোলাতে দেখা গেল তাঁকে। ইনস্টাগ্রামে সেই ভিডিও আপলোডও করেছেন অভিনেত্রী।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ritabhari chakraborty ankush hazra mimi chakraborty dev rukmini to raj subhashree tollywood stars new year celebration

Next Story
করোনায় আক্রান্ত পরিচালক আনন্দ এল রাই, বন্ধ অক্ষয়-সারার ‘আতরঙ্গী’র শুটিংatrangi-ree
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com