scorecardresearch

বড় খবর

মুম্বইয়ে শাহরুখ-সলমনদের সঙ্গে ইফতার করলেন ঋতাভরী, দেখুন

প্রভাবশালী নেতা বাবা সিদ্দিকির অনুষ্ঠানে চাঁদের হাট। আর কে কে ছিলেন?

Ritabhari Chakraborty, Baba Siddique's Iftar Party, Shah Rukh, Salman, শাহরুখ, সলমন খান, বাবা সিদ্দিকির ইফতার পার্টি, ঋতাভরী চক্রবর্তী, bengali news today
ঋতাভরী চক্রবর্তী

শাহরুখ-সলমনের সঙ্গে একই টেবিলে বসে ইফতার সারলেন ঋতাভরী চক্রবর্তী। বলিউডের এই দুই সুপারস্টার খান, একসঙ্গে যেখানেই যান না কেন, আসর জমিয়ে দেন। বাবা সিদ্দিকি আয়োজিত রবিবারের ইফতার পার্টিতেও তার অন্যথা হল না। প্রভাবশালী নেতার সেই ইফতার পার্টেই আমন্ত্রিত ছিলেন ঋতাভরী চক্রবর্তী। সেই পার্টিতেই সলমন-শাহরুখের সঙ্গে একই টেবিলে বসে ইফতার সারলেন বাঙালি অভিনেত্রী।

প্রসঙ্গত, করোনার জেরে গত ২ বছর ধরেই বাবা সিদ্দিকির ইফতার পার্টি বন্ধ ছিল। তবে এবার অতিমারী পরিস্থিতি খানিক শিথীল হতেই মুম্বইয়ের প্রভাবশালী নেতা রমজান মাসে জমকালো ইফতার পার্টির আয়োজন করে ফেললেন। শাহরুখ, সলমন, সঞ্জয় দত্ত, শিল্পা শেট্টি থেকে শুরু করে শেহনাজ গিল, জ্যাকি ভাগনানি, মিকা সিং, সায়নী গুপ্তা, রেশমি দেশাই, তামান্না ভাটিয়ার মতো তারকারাও উপস্থিত ছিলেন বাবা সিদ্দিকির পার্টিতে।

[আরও পড়ুন: ভারতকে সোনায় মুড়লেন মাধবন-পুত্র, বেদান্তের কীর্তিতে গর্বিত বাবার চোখে জল]

হাসিমুখে সকলেই পোজ দিলেন ক্যামেরার সামনে। শাহরুখ, সলমন ও সঞ্জুবাবাকে দেখা গেল কালো রঙের পোশাকে। উল্লেখ্য, বাবা সিদ্দিকি আয়োজিত এক ইফতার পার্টিতেই শাহরুখ-সলমনের দূরত্ব ঘুঁচেছিল। এবার সেই পার্টিতে আমন্ত্রিত ছিলেন ঋতাভরীও। নীল রঙের ডিজাইনার সালোয়ারে সেজেছিলেন অভিনেত্রী। জমকালো তারকাখচিত পার্টিতে ছবি তুললেন তামান্না ভাটিয়া, সায়নী গুপ্তাদের সঙ্গেও।

শাহরুখ, সলমন ও সঞ্জয়রা এখন নতুন ছবির কাজে বেজায় ব্যস্ত। আর সেই ব্যস্ততার মাঝেই বাবা সিদ্দিকির ইফতার আমন্ত্রণের ডাকে সারা দিলেন তারকারা। শাহরুখকে একই টেবিলে দেখে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত ঋতাভরী। ভিডিও-ও শেয়ার করলেন অভিনেত্রী।

দিন কয়েক আগেই মনের মানুষ তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে পরিচয় করিয়েছেন ঋতাভরী। চলতি বছরেই যে চাদনাতলায় বসতে পারেন, সেই ইঙ্গিতও দিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ritabhari chakraborty attends baba siddiques iftar party with shah rukh salman