বড় খবর

অনলাইন ক্যাব বুক করে ভোগান্তির শিকার ঋতাভরী! উগরে দিলেন ক্ষোভ

কী ঘটেছে ঋতাভরীর সঙ্গে?

Ritabhari Chakraborty, Ritabhari Chakraborty slams online cab, ঋতাভরী চক্রবর্তী, Ritabhari Chakraborty updates, ক্যাব সংস্থার বিরুদ্ধে অভিযোগ ঋতাভরীর, bengali news today
ঋতাভরী চক্রবর্তী

অনলাইনে ক্যাব বুক করেছিলেন। কিন্তু সেই গাড়ি সময়মতো পৌঁছনো দূর অস্ত! এমনকী ঠিকমতো লোকেশন অবধি শেয়ার করেনি। অতঃপর এমতাবস্থায় অচেনা-অজানা জায়গায় চূড়ান্ত ভোগান্তির শিকার হতে হয় ঋতাভরী চক্রবর্তীকে (Ritabhari Chakraborty)। সেই প্রেক্ষিতেই তিনি ক্ষোভ উগরে দিলেন সোশ্যাল মিডিয়ায়।

সোমবার এমন হয়রানি নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হলেন অভিনেত্রী। পাশাপাশি ওই অনলাইন ক্যাব বুকিং সংস্থাকে তুলোধনা করতেও পিছপা হননি। শহরের বাইরে যাওয়ার জন্য কেউ যেন ওই সংস্থা থেকে গাড়ির বুকিং না করেন, সেই পরামর্শও দিতে দেখা গেল ঋতাভরীকে।

ফেসবুকে অভিনেত্রী জানান, “আমার খুব খারাপ অভিজ্ঞতা হয়েছে। কেউ এদের সংস্থা থেকে গাড়ি বুক করবেন না। শহরের বাইরে গেলে তো না-ই। বুকিংয়ের নির্ধারিত সময়ের থেকে যে শুধুমাত্র দেরি করে আসে, তাই নয়, এমনকী, গাড়ির চালকও নিজের অবস্থান সম্পর্কে ক্রমাগত ভুল তথ্য দেয়। আমি চাই না, আমার মতো কেউ আর এহেন ভোগান্তির শিকার হন। আর এমন হেনস্তায় যাতে না পড়তে হয়, চাইলে পুরনো পন্থা অবলম্বন করুন কিংবা অন্য কোনও সংস্থা থেকে ক্যাব বুক করুন। এদের তো হেল্পলাইনও কোনও সাহায্য করতে পারে না।”

[আরও পড়ুন: ‘দাদার মৃত্যুযোগ জানতেন বাবা, তাও!’ টুইঙ্কল খান্নাকে পরিবার নিয়ে কী বললেন জ্যাকি শ্রফ]

ইনস্টাগ্রাম স্টোরিতেও এমন খারাপ অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন ঋতাভরী। সেখানে অবশ্য আরও মারাত্মক অভিযোগ তোলেন ওই সংস্থার বিরুদ্ধে। নায়িকার কথায়, গাড়ির চালক নাকি এরপর নিজের মোবাইল স্যুইচ অফ-ও করে দেন।

প্রকাশ্যে নায়িকার এমন ক্ষোভ প্রকাশের পরই সোশ্যাল মিডিয়া সরগরম হয়ে ওঠে। কেউ সচেতন করার জন্য ধন্যবাদ জানান, আবার কেউ বা নিজেদের ভোগান্তির স্মৃতি আউড়ে দেন কমেন্ট বক্সে। যদিও যে অনলাইন ক্যাব সংস্থার বিরুদ্ধে ঋতাভরীর অভিযোগ, তাদের তরফে আদৌ এখনও পর্যন্ত এবিষয়ে ক্ষমা চাওয়া হয়নি বলেই খবর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ritabhari chakraborty got angry with online cab service took it to social media

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com