বড় খবর

২টো অস্ত্রোপচার, মাসখানেক বিছানায়! বডি শেমিংয়ের শিকার হয়ে মোক্ষম জবাব ঋতাভরীর

শরীর নিয়ে কটুক্তি! কী বললেন অভিনেত্রী?

Ritabhari Chakraborty, Ritabhari Chakraborty weight gain, Ritabhari Chakraborty trolled, Ritabhari Chakraborty health update, ঋতাভরী চক্রবর্তী, bengali news today
বডি শেমিংয়ের শিকার হয়ে মোক্ষম জবাব ঋতাভরীর

দু-দুটো অস্ত্রোপচার হয়েছে। প্রায় আট মাস ধরে শয্যাশায়ী। শরীরচর্চার থেকে এখন বেশি করে মন দিয়েছেন সুস্থতার দিকে। পুরোপুরি সুস্থ হলে তবেই জিমে ঘাম ঝরাবেন, এমনটাই সিদ্ধান্ত নিয়েছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। এদিকে মাসের পর মাস শরীরচর্চা না করায় মেদ জমেছে। অনেকটা মুটিয়েও গিয়েছেন। এদিকে সম্প্রতি পুজোর এক বিজ্ঞাপন মুক্তি পেতেই শোরগোল পড়ে গিয়েছে। নয়া বিজ্ঞাপনে ঋতাভরীকে দেখে চেনা দায়। আর সেই প্রেক্ষিতেই অভিনেত্রীর শারীরিক গড়ন লক্ষ্য করে উড়ে এসেছে কটাক্ষ।

টলিউডের মিষ্টি নায়িকাকে এই চেহারায় মেনে নিতে পারছেন না তাঁর অনুরাগীরা। আর আচমকা তাঁর এই ওজন বেড়ে যাওয়ার রহস্যই খুঁজতে ব্যস্ত নেটজনতারা। বডি শেমিং নজর এড়ায়নি ঋাতাভরীর। ফেসবুকে ওই বিজ্ঞাপনী ভিডিওতে নানা কটুক্তি চোখে পড়তেই কমেন্ট বক্সে মোক্ষম জবাব দিয়েছেন অভিনেত্রী।

ঋতাভরীর মন্তব্য, “একটাই কথা বলব, দুটো অস্ত্রোপচার হয়েথে। আট মাস ধরে শয্যাশায়ী থাকার পর কী আশা করো তোমরা? যারা ভালবাসা জানিয়েছো তাঁদের অনেক ধন্যবাদ। আমি যেরকম নিজেকে নিয়ে সেরকমভাবেই মেতে থাকি।”

[আরও পড়ুন: কাশ্মীরের মসজিদে নমাজ পড়লেন সারা আলি খান, গেলেন মন্দির-গির্জা-দরগাতেও]

অনেকেই আবার ঋতাভরীর মন্তব্যে সায় দিয়েছেন। তাঁদের উদ্দেশে অভিনেত্রীর বক্তব্য, “তোমরা কত সাপোর্টিভ। ধন্যবাদ। আমি তো চিরকালই ফিটনেস ফ্রেক। এই ৮ মাসটাকে মেনে নিতে পারিনি। তবে এইটুকু বুঝেছি যে স্বাস্থ্য আগে। তারপর শরীর চর্চা। সম্পর্ণ সুস্থ না হওয়া অবধি নিজের শরীরকে ধকলের দিকে নিয়ে যাব না। পাশে থেকো।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ritabhari chakraborty got trolled for weight gain gave befitting reply

Next Story
বাস্তবেই কিয়ারার সঙ্গে প্রেম করছেন? প্রকাশ্যেই দারুণ উত্তর দিলেন সিদ্ধার্থ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com