scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

অবশেষে ‘প্রেমিক’-এর সঙ্গে পরিচয় করালেন ঋতাভরী, বিয়ের ফুল ফুটল বলে!

রোম্যান্টিক ছবি পোস্ট করতেই অনুরাগীদের প্রশ্ন- ‘বিয়েটা কবে?’

অবশেষে ‘প্রেমিক’-এর সঙ্গে পরিচয় করালেন ঋতাভরী, বিয়ের ফুল ফুটল বলে!
ঋতাভরী চক্রবর্তী

গতবছর থেকেই গুঞ্জন- প্রেমে পড়েছেন ঋতাভরী চক্রবর্তী। টলিপাড়ার এই সুন্দরী-কন্যে কাকে মন দিলেন? সে প্রশ্নে এযাবৎকাল অনুরাগীরা মশগুল থাকলেও মুখ খোলেননি অভিনেত্রী। তবে ঈঙ্গিত দিয়েছিলেন যে, মনের মানুষ পেয়ে গিয়েছেন। আর তাঁর কাছে একটা পেল্লাই সাইজের হিরের আংটির বায়নাও রেখেছেন বাগদান পর্বের জন্য! শোনা যাচ্ছিল, বাইশেই নাকি বিয়ের পিড়িতে বসবেন তাঁর সঙ্গে। অতঃপর পাত্রের পরিচয় জানতে ঋতাভরী-ভক্তরা যে উদগ্রীব ছিলেন, তা বলাই বাহুল্য। শেষমেশ, প্রেমিকের সঙ্গে পরিচয় করালেন নায়িকা।

বিয়ের গুঞ্জনে অবশ্য গতবছরই সিলমোহর বসিয়েছিলেন ঋতাভরী চক্রবর্তী। কিন্তু কার সঙ্গে ছাতনাতলায় বসতে চলেছেন তিনি? পাত্র অভিনেত্রীর এক মনোবিদ বন্ধু। নাম তথাগত চট্টোপাধ্যায়। ব্যবসায়ী পরিবারের ছেলে তিনি। সমাজসেবার সূত্রে নায়িকার সঙ্গে আলাপ তাঁর। গত বছর থেকে ঋতাভরীর অসুস্থতার সময়ে প্রতিটা মুহূর্তে তথাগত পাশে থেকেছেন। খেয়াল রেখেছেন, নায়িকা নিজেই জানিয়েছিলেন সেকথা।

[আরও পড়ুন: সমকামিতা দেখানোয় আপত্তি হল মালিকদের! মুক্তি আটকালো রামগোপালের ‘ডেঞ্জারাস’-এর]

তথাগতর সঙ্গে রোম্যান্টিক ছবি দিয়ে ঋতাভরীর মন্তব্য, “মনের মানুষের সঙ্গে ঘরে ফেরা বিশ্বের সেরা অনুভূতি। তুমি-ই আমার শান্তি।”

পরিচয় কীভাবে? ঋতাভরীর সপাট উত্তর, তথাগতর ক্লিনিকের উদ্বোধনে গিয়েই তাঁর সঙ্গে আলাপ। ধীরে ধীরে বন্ধুত্ব আরও গভীর হয়। এখন বিয়ের সিদ্ধান্ত নিয়েছি দু’জনে। অতঃপর বসন্তের এই শুক্রবারেই প্রেমিকের সঙ্গে আলাপটা করিয়ে দিলেন ঋতাভরী চক্রবর্তী। অনুরাগীরা বলছেন, “নায়িকার বিগ ফ্রাইডে রিলিজ”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ritabhari chakraborty introduces with lover tathagata chatterjee