scorecardresearch

বড় খবর

‘অত বড় সুপারস্টার হয়েও সলমন কত বিনম্র’, IFFI-এর মঞ্চে দেখা করে বলছেন ঋতাভরী

ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল অফ ইন্ডিয়াতে রণবীর সিং, সলমন, রীতেশ-জেনেলিয়াদের সঙ্গে পারফর্ম করলেন ঋতাভরী।

Ritabhari Chakraborty, Salman Khan, Ritabhari Chakraborty met Salman Khan, IFFI, International Film Festival Of India, Ranveer Singh, সলমন খান, ঋতাভরী, সলমনের সঙ্গে দেখা করলেন ঋতাভরী, রণবীর সিং, bengali news today
ঋতাভরী চক্রবর্তী, সলমন খান

সলমন খানের (Salman Khan) সঙ্গে একই মঞ্চে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। গোয়ার গিয়ে বঙ্গকন্যা বর্তমানে সপ্তম স্বর্গে। কারণ? বলিউড সুপারস্টার সলমনের সঙ্গে ছবি তুলে, কথা বলে ঋতাভরী বেজায় খুশি। বলছেন, “অত বড় সুপারস্টার হয়েও সলমন কত বিনম্র সলমন খান।”

প্রসঙ্গত, শারীরিক অসুস্থতার কারণে মাস খানেক শুটিং বন্ধ রেখেছিলেন ঋতাভরী। যার জেরে ভুগছিলেন অবসাদেও। বেড়েছে শরীরের ওজন। কটাক্ষের শিকারও হয়েছেন। তবে দমে যেতে চাননি ঋতাভরী চক্রবর্তী। ফের ঘুরে দাঁড়িয়েছেন। আর এবার তো আন্তর্জাতিক ভারতীয় চল্লচিত্র উৎসবে (IFFI) বাংলার প্রতিনিধি হয়ে বাজিমাত করে ফিরলেন। শুধু তাই নয়, বলিউড সুপারস্টার রণবীর সিং, সলমন খানের পাশাপাশি রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা ও শ্রদ্ধা কাপুরের সঙ্গেও মঞ্চ শেয়ার করলেন। আর সেখানেই সলমন-রণবীরের সঙ্গে দেখা করে অভিভূত অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘ভারত জেহাদি রাষ্ট্র’, মন্তব্য কঙ্গনার! অভিনেত্রীর বিরুদ্ধে দায়ের রাষ্ট্রদোহ মামলা]

ঋতাভরীর মন্তব্য,”ভারতীয় বিনোদন ইন্ডাস্ট্রির সব বাঘা বাঘা তারকা রণবীর সিং (Ranveer Singh), সলমন খান, শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor), জেনেলিয়া ডিসুজা, রীতেশ দেশমুখদের সঙ্গে একই মঞ্চে পারফর্ম করতে পেরে আমি খুব উচ্ছ্বসিত। তবে বিশেষভাবে বলব সলমন খানের কথা। ওটা আমার সারাজীবন মনে রয়ে যাবে।”

কী ঘটেছিল? “ফটোশুটের সময় সলমনের সঙ্গে দেখা হয়েছিল। কী বিনম্র প্রকৃতির মানুষ। আমি ওঁর জন্য ফটোশুট ফ্লোর ছেড়ে দিয়েছিলাম। উনি কিন্তু সেটা মনে রেখে শুট শেষ হওয়ার পর আমায় ধন্যবাদ জানিয়েছেন। শুধু তাই নয়, ওঁর সঙ্গে একটা ছবি তোলার আবদার রেখেছিলাম। সলমন কিন্তু আমার ম্যানেজার যতক্ষণ না আমাদের ছবি তুলে দিল, ততক্ষণ অপেক্ষা করলেন ওখানে দাঁড়িয়ে। হাসিমুখে পোজও দিলেন আমার সঙ্গে। ওঁর বিনম্র ব্যবহার দেখে আমি তো হতবাক। অত বড় সুপারস্টার হয়েও একেবারে মাটির মানুষ।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ritabhari chakraborty performed at iffi met salman khan