গোড়ালিতে চোট, অসহ্য যন্ত্রণা! হুইলচেয়ারে বসেই অনুষ্ঠানে এলেন ঋতাভরী

একের পর এক অসুস্থতায় ভুগছেন অভিনেত্রী।

Ritabhari Chakraborty, Ritabhari Chakraborty on wheelchair, tollywood, ঋতাভরী চক্রবর্তী, হুইলচেয়ারে ঋতাভরী, bengali news today
হুইলচেয়ারে বসেই অনুষ্ঠানে এলেন ঋতাভরী

গোড়ালি মচকে গিয়ে অসহ্য যন্ত্রণা। পা ফেলা তো দূর অস্ত, হেঁটে চলা দায় হয়ে দাঁড়িয়েছে। আর সেই অসহ্য যন্ত্রণা নিয়েই দাঁতে দাঁত চেপে হাসিমুখে বাড়ির বাইরে বেরলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। তবে এবার নায়িকার সঙ্গী হুইলচেয়ার। তাহলে কি গুরুতর অসুস্থ অভিনেত্রী? বেজায় চিন্তায় অনুরাগীরা।

গত মাসখানেক ধরেই বেজায় ভুগে চলেছেন ঋতাভরী চক্রবর্তী। শরীরে অস্ত্রোপচার, মানসিক অবসাদ কাটিয়ে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। চিকিৎসকরা পরামর্শ দিয়েছিলেন পুরোপুরি বিশ্রাম নেওয়ার জন্য। যার জেরে গত কয়েকমাসে সেভাবে কাজও করেননি। তবে এবার যখন অভিনেত্রী সুস্থ হওয়ার পথে, তখনই আরেক অঘটন ঘটল। গোড়ালি মচকে গিয়ে বিপাকে পড়লেন ঋতাভরী। তাই বর্তমানে তাঁর সঙ্গী হয়েছে হুইলচেয়ার। আর সেই হুইলচেয়ারে বসেই এক অনুষ্ঠানে এলেন তিনি। অভিনেত্রীর এহেন মানসিক জোর দেখে কুর্নিশ জানিয়েছেন নেটজনতারা।

ঠিক কী হয়েছে? সম্প্রতি এক ঠান্ডা পাণীয় সংস্থার আয়োজিত অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ঋতাভরী। সেখানকার ছবিই পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। অভিনেত্রীকে দেখা গেল হাসিমুখে হুইলচেয়ারে বসে দিব্যি ক্যামেরার সামনে পোজ দিতে। তিনটি ছবি ওই অনুষ্ঠানে তোলা, আরেকটিতে দেখা গেল বাড়িতে বিছানায় বসা নায়িকার পায়ে বাধা ব্যান্ডেজ।

[আরও পড়ুন: থালাইভা রজনীর গর্বের দিনে জাতীয় সেরা জামাই ধনুশও, উচ্ছ্বসিত সিনেদুনিয়া]

আসলে ওই অনুষ্ঠানের দিন সকালেই গোড়ালি মচকে গিয়ে চোট পেয়েছেন ঋতাভরী। অভিনেত্রী জানান, “গত এক বছরে যা সহ্য করেছি, তারপর আর থেকে থাকার প্রশ্নই ওঠে না। তা কোনও কাজই হোক কিংবা কাউকে দেওয়া কোনও প্রতিশ্রুতি। হুইলচেয়ারে করে অনুষ্ঠানে পৌঁছেছি। তবে মুখে হাসি নিয়ে। আসলে আমার মানসিক শক্তির থেকে কোনও ব্যথাই বড় নয়। আমি বিশ্বাস করি যে আমার ফেলে আসা দিনগুলোর কষ্ট আমাকে আরও শক্তিশালী করে তুলেছে।”

প্রসঙ্গত, ফিসচুলায় ভুগে কলকাতারই একটি বেসরকারি হাসপাতালে অপারেশন করিয়েছিলেন ঋতাভরী। তারপর ৮ মাস শয্যাশায়ী। এদিকে শরীরে মেদ জমে যাওয়ায় চেহারাও ভারী হয়েছে। যার জেরে পুজোর সময় এক বিজ্ঞাপনে মুখ দেখিয়ে কটাক্ষের শিকার হতে হয়েছিল তাঁকে। তবে এত কিছুর মাঝেও মনের জোর নিয়ে লড়াই করে চলেছেন ঋতাভরী চক্রবর্তী। আর সেই প্রেক্ষিতেই তাঁকে কুর্নিশ জানিয়েছে নেটদুনিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ritabhari chakraborty suffers from ankle twist took wheelchair to attend event

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’
Show comments