‘বিয়ে করছি’, নিজমুখেই স্বীকার করলেন ঋতাভরী চক্রবর্তী, পাত্রটি কে জানেন?

ডিসেম্বরেই বাগদান পর্ব। সিলমোহর বসালেন খোদ নায়িকা।

Ritabhari Chakraborty, Ritabhari Chakraborty marriage, Ritabhari Chakraborty engaged, ঋতাভরী চক্রবর্তী, ঋতাভরীর বিয়ে, bengali news today
বিয়ে করছেন ঋতাভরী চক্রবর্তী

বছরশেষে বাগদান পর্ব! আর আগামী বছরই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। গত জুলাই মাসেই এই খবর প্রকাশ্যে এসেছিল। টলিপাড়ায় কান পাতলেও কানাঘুষো এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। তার মাসখানেক আগেই মেয়ে পাত্রী হিসেবে কেমন, তা সোশ্যাল মিডিয়ার এক ভিডিওয় খোলসা করে দিয়েছেন মা শতরূপা সান্যাল। তা ঋতাভরী কি আদৌ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন? প্রশ্নের উত্তরে গতবার একেবারে নাকচ করে দিয়েছিলেন। তবে এবার সেই বিয়ের গুঞ্জনে সিলমোহর বসালেন ঋতাভরী নিজেই।

এক সংবাদমাধ্যমকে জানালেন। “আমার বিয়ের খবরটা সত্যি। বিয়ে করছি।” কিন্তু গতবার কেন তাহলে অস্বীকার করলেন? সেই প্রশ্নের উত্তরে অবশ্য অভিনেত্রীর জবাব আসলে তখন সত্যিটা স্বীকার করার মতো মনের জোর ছিল না। তাই জল্পনা উড়িয়ে দিয়েছিলেন। আগামী ডিসেম্বরেই বাগদানপর্ব সারবেন ঋতাভরী। বরের কাছে বিশেষ হিরের আংটির আবদারও করেছেন। তবে বিয়ের আগে কিছু দিন হবু বরের সঙ্গে থাকতে চান নায়িকা। এতে একে-অপরকে আরও বেশি ভাল করে বোঝায় সুযোগ পাবেন।

[আরও পড়ুন: ‘মেরে মুখ ভেঙে দেব!’, বাঙালিদের হেয় করায় বলিউড পরিচালককে শাসান মিঠুন]

তা পাত্রটি কে? অভিনেত্রীর এক মনোবিদ বন্ধু। সূত্রের খবর, তাঁর নাম তথাগত চট্টোপাধ্যায়। অভিনেত্রী যদিও নাম বলার আগে লজ্জায় রাঙা হয়ে গিয়েছেন। ব্যবসায়ী পরিবারের ছেলে তিনি। সমাজসেবার সূত্রে নায়িকার সঙ্গে আলাপ তাঁর। গত ৮ মাস ধরে ঋতাভরীর অসুস্থতার সময়ে প্রতিটা মুহূর্তে তিনি পাশে থেকেছেন। খেয়াল রেখেছেন। তথাগতর ক্লিনিকের উদ্বোধনে গিয়েই তাঁর সঙ্গে আলাপ নায়িকার। ধীরে ধীরে বন্ধুত্ব আরও গভীর হয়। এখন বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন দু’জনে।

প্রসঙ্গত, ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র পর অঙ্কুশের সঙ্গে ‘FIR’ সিনেমায় অভিনয় করেছেন ঋতাভরী। যে ছবি মুক্তি পাচ্ছে পুজোয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ritabhari chakraborty to get married

Next Story
২টো অস্ত্রোপচার, মাসখানেক বিছানায়! বডি শেমিংয়ের শিকার হয়ে মোক্ষম জবাব ঋতাভরীর
Show comments