বড় খবর


মুক্তি পেল ঋতাভরী চক্রবর্তীর প্রথম গানের অ্যালবাম, স্কুলজীবনের স্মৃতি উসকে দিলেন অভিনেত্রী

মূক ও বধির শিশুদের নিয়ে ঋতাভরী যে স্কুল চালান ‘দ্য আইডিয়াল স্কুল ফর ডেফ অ্যান্ড ডাম’, সেখান থেকেই নিজের প্রথম গানের অ্যালবাম লঞ্চ করলেন।

ritabhari

নায়িকা যখন গায়িকা। দক্ষ অভিনেত্রীর পাশাপাশি ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) যে একজন ভাল গায়িকাও, সেকথা সম্ভবত অনেকেরই অজানা। তবে এবার অভিনেত্রী কণ্ঠ ছাড়লেন। প্রকাশ্য আনলেন নিজের প্রথম গানের অ্যালবাম- ‘রূপ সাগরে’। সেই সঙ্গে উসকে দিলেন হারহিয়ে যাওয়া স্কুলজীবনকে। রবিবার প্রকাশ্য এল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর প্রথম সিঙ্গলস।

নতুন জুতো, নতুন ইউনিফর্ম। বাড়ির গণ্ডি পেরিয়ে বন্ধুদের সঙ্গে অনেকটা সময় একসঙ্গে কাটানো। বড় হয়ে ওঠা। টিফিন শেয়ার করা, খেলার ছলে ঝগড়া-আড়ি তারপর আবার ভাব হয়ে যাওয়া, প্রথম ভাললাগার গল্প ভাগ করে নেওয়া। স্কুলজীবনে এমন হাজারো অভিজ্ঞতা ভীড় করে রয়েছে আমাদের স্মৃতিতে। সেই স্মৃতিই নিজের নতুন মিউজিক অ্যালবামে ফিরিয়ে আনলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। এই প্রথমবার গান গাইলেন অভিনেত্রী। গানের ভিডিওতে ধরা দিল স্কুলজীবনের সেই বহুমূল্য স্মৃতিগুলো। প্রযোজনা করেছেন নিজেই। এদিন মূক ও বধির শিশুদের নিয়ে ঋতাভরী যে স্কুল চালান ‘দ্য আইডিয়াল স্কুল ফর ডেফ অ্যান্ড ডাম’, সেখান থেকেই নিজের প্রথম গানের অ্যালবাম লঞ্চ করলেন।

গোটা ভিডিওর শুটিংটাই হয়েছে ঋতাভরীর ছোটবেলার স্কুল হরিয়ানা বিদ্যামন্দিরে। তাই বোধহয় নায়িকা বন্ধু থেকে স্কুলের শিক্ষক-শিক্ষিকার ফোন সামলে উঠতে পারছেন না। পুরনো স্কুলের ভিডিও স্মৃতি উস্কে দিয়েছে সবারই। বাদ জাননি খোদ নায়িকাও। বলছেন, “স্কুলের বন্ধুরাই এখনও আমার বেস্ট ফ্রেন্ড। স্কুলে শ্রদ্ধা, পারমিতা আর আমি ছিলাম থ্রি-মাস্কেটিয়ার্স। আমি শীতের ছুটিটাও কাটাচ্ছি আমার ছোটবেলার বন্ধুর সঙ্গেই।”

প্রসঙ্গত রাহুল দাশগুপ্ত ও খুশবু লোহারিয়ালের নিবেদনে গানটি গেয়েছেন ঋতাভরী। রেকর্ডিং, মিক্সিং সামলেছেন সায়ন ঘোষ। ভিডিওয় ঋতাভরী ছাড়াও রয়েছেন মহাশ্বেতা সান্যাল। ছোটবেলার চরিত্র ফুটিয়ে তুলেছে অঙ্কনা ও আয়েশা, যাঁরা কিনা ‘দ্য আইডিয়াল স্কুল ফর ডেফ অ্যান্ড ডাম’-এরই ছাত্রী। ভিডিওটি পরিচালনা করেছেন আত্রেয়ী সেন। ঋতাভরী ও আত্রেয়ী ছাড়াও এই ভাবনায় অংশীদার ছিলেন অভিনেত্রীর দিদি চিত্রাঙ্গদা চক্রবর্তী। ক্যামেরার দায়িত্ব সামলেছেন গৈরিক সরকার।

Web Title: Ritabhari chakrabortys first ever music album is out now

Next Story
বিজেপির নেতামন্ত্রীদের সফরের জন্যই বর্তমানে বাংলার পর্যটনশিল্প রমরমা: নুসরত জাহানnusrat
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com