scorecardresearch

বড় খবর

নায়িকা এখন ‘গায়িকা’ও, ঋতাভরীর ‘প্রথম হিন্দি গান’, বর্ষায় শ্রোতাদের ভাসালেন প্রেমসাগরে

চাইলে এই গানটি কলার টিউনও করতে পারেন শ্রোতারা, সেই ব্যবস্থাও করেছেন গায়িকা-অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। কীভাবে? ক্লিক করে জেনে নিন।

নায়িকা এখন ‘গায়িকা’ও, ঋতাভরীর ‘প্রথম হিন্দি গান’, বর্ষায় শ্রোতাদের ভাসালেন প্রেমসাগরে

নায়িকা এখন পুরোদস্তুর গায়িকাও। গত ডিসেম্বর মাসেই নিজের প্রথম গানের অ্যালবাম- ‘রূপ সাগরে’ প্রকাশ্যে এনেছিলেন। দক্ষ অভিনেত্রীর পাশাপাশি ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) যে একজন সু-গায়িকাও, সেই গানের দৌলতে সম্ভবত অনেকেরই অজানা। তবে এবার অভিনেত্রী কণ্ঠ ছাড়লেন হিন্দি ভাষায়। প্রকাশ্য আনলেন নিজের গাওয়া প্রথম হিন্দি গান-শাওন। মিউজিক ভিডিও তেমনি ঝকঝকে। বর্ষার আমেজ ধরে শ্রোতাদের ভাসিয়ে নিয়ে গেলেন প্রেমসাগরে। তবে, এক্ষেত্রে শুধু গান গেয়েই ক্ষান্ত থাকেননি অভিনেত্রী। বরং, রোম্যান্টিক এই গানের কথা লেখার পাশাপাশি পুরোটাই কম্পোজ করেছেন ঋতাভরীর নিজেই।

শুক্রবার সকালেই প্রকাশ্যে আনলেন ‘শাওন’ (Sawaan)-এর মিউজিক ভিডিও। যেখানে অভিনেত্রীকে দেখা গেল গান লেখা এবং গাওয়ার পাশাপাশি অভিনয়ও করতে। তিনি যে মাল্টি-ট্যালেন্টেড, তা বোধহয় আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। তাঁর সঙ্গে দেখা গেল তাপসী পান্নুর ‘থাপ্পড়’ ছবি খ্যাত বলিউড অভিনেতা পাভেল গুলাটিকেও (Pavail Gulati)। আর সেই গানের ভিডিও দেখেই দর্শক-শ্রোতাদের উন্মাদনার অন্ত নেই। ঘণ্টাখানেকের মধ্যেই ভাইরাল ঋতাভরী চক্রবর্তীর প্রথম হিন্দি গান।

প্রসঙ্গত, ঋতাভরীর সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন স্বনন্দ কারকারে। রাহুল দাশগুপ্ত এবং খুশবু লোহারিয়ালের নিবেদিত ‘শাওন’ গানের মিউজিক অ্যারেঞ্জমেন্টের দায়িত্বে ছিলেন সম্বিত চট্টোপাধ্যায়। মিক্স অ্যান্ড মাস্টারিংয়ে সায়ন ঘোষ। ঋতাভরী এবং তাঁর মা শতরূপা সান্যালের প্রযোজনা সংস্থার ব্যানারেই তৈরি হয়েছে মিউজিক ভিডিও। যার পরিচালনা করেছেন আত্রেয়ী সেন। এবং ক্যামেরার নেপথ্যে খ্যাতনামা ডিওপি শুভঙ্কর ভর (Subhankar Bhar)। চাইলে এই গানটি কলার টিউনও করতে পারেন শ্রোতারা, সেই ব্যবস্থাও করেছেন গায়িকা-অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। লিঙ্কে গিয়ে ক্লিক করলেই মিলবে সেই সুবিধে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ritabhari chakrabortys first hindi single sawaan is released now