শুভশ্রী ছাড়াই রাজের জন্মদিন উদযাপন, নেপথ্যের নায়িকাটি কে জানেন?

জন্মদিনের পেরিয়ে গেলেও শুটিং ফ্লোরে হল উদযাপন। 'শেষ থেকে শুরু' ছবির শুটিং চলাকালীনই লন্ডনে রাজের জন্মদিন উদযাপন করেছিলেন জিৎ, কোয়েল মল্লিক। এবার বিলেটেড বার্থ ডে উদযাপনের উদ্যোগ নিলেন ঋতাভরী।

By: Kolkata  Updated: Mar 13, 2019, 1:45:09 PM

প্রথমবার কর্মাশিয়াল ছবিতে অভিনয় করছেন ঋতাভরী চক্রবর্তী। তাও আবার পরিচালনায় রাজ চক্রবর্তী। ঋতাভরী জন্যই জন্মদিনের পেরিয়ে গেলেও শুটিং ফ্লোরে হল উদযাপন। ‘শেষ থেকে শুরু’ ছবির শুটিং চলাকালীনই লন্ডনে রাজের জন্মদিন উদযাপন করেছিলেন জিৎ, কোয়েল মল্লিক। এমনকী কলকাতা থেকে লন্ডন উড়ে গিয়েছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়াও। এবার বিলেটেড বার্থ ডে উদযাপনের উদ্যোগ নিলেন ঋতাভরী। কিন্তু এদিনের উদযাপনে দেখা যায়নি শুভশ্রীকে। সবটাই একা হাতে ঋতাভরী সামলেছেন বলেই ঠাওর হচ্ছে। সোশাল মিডিয়ায় ঋতাভরীকে ধন্যবাদও জানিয়েছেন রাজ।

 

View this post on Instagram

 

Thank you so much for the heartfelt gesture @ritabhari_chakraborty ????

A post shared by Raj Chakraborty (@rajchoco) on

আরও পড়ুন, রাজ্যপাট সামলাবেন না দেব, ঘুচল রানি খোঁজার হয়রানি

এই পুরো আয়োজনটার খবরই ছিল না রাজের কাছে। শুধু আয়োজনই নয়, রাজের জন্য বিশেষ উপহারের ব্যবস্থাও করেছিলেন ঋতাভরী। পরিচালক ও অভিনেত্রীর সম্পর্কের সমীকরণ যে ভাল, তা স্পষ্ট।


প্রসঙ্গত, ‘অ্যাডভেঞ্চার অফ জোজো’ মুক্তি পাওয়ার পরই এই ছবির কাজ শুরু করে দিয়েছিলেন রাজ। ‘দুই পৃথিবী’-র পর জিতের সঙ্গে দ্বিতীয়বার জুটি বাঁধছেন পরিচালক। আর শেষবার জিৎ-কোয়েলকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘বেশ করেছি প্রেম করেছি’ ছবিতে। জানুয়ারিতেই শুরু হয়ে গিয়েছিল ছবির শুটিং। ঈদে মুক্তি পাওয়ার কথা ‘শেষ থেকে শুরু’-র।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Raj Chakraborty : শুভশ্রী ছাড়াই রাজের জন্মদিন উদযাপন, নেপথ্যের নায়িকাটি কে জানেন?

Advertisement