scorecardresearch

বড় খবর

ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদার করোনা, বিয়ে স্থগিত

৯ জানুয়ারিতে সাত পাকে বাধা পড়ার কথা ছিল চিত্রাঙ্গদার। কী বলছেন মা শতরূপা সান্যাল?

Chitrangada Chakraborty, Chitrangada Chakraborty covid positive, Ritabhari, ঋতাভরী চক্রবর্তী, চিত্রাঙ্গদা চক্রবর্তী, ঋতাভরীর দিদির করোনা, বিয়ে পিছল চিত্রাঙ্গদা চক্রবর্তীর, bengali news today
ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদা

নতুন বছরের শুরুতেই সাত পাকে বাধা পড়ার কথা ছিল। ৯ জানুয়ারি। দিন-ক্ষণ স্থির। আয়োজনও মোটমাট সারা। একেবারে শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে। কিন্তু তার আগেই ঋতাভরীর (Ritabhari Chakraborty) দিদি চিত্রাঙ্গদা চক্রবর্তীর (Chitrangada Chakraborty) শরীরে থাবা বসাল করোনা। শেষমেশ বিয়ে পিছতে বাধ্য হল অভিনেত্রীর পরিবার।

চলতি বছরের শুরুর দিকেই বাগদান সেরে ফেলেছিলেন চিত্রাঙ্গদা। পাত্র সম্বিত চট্টোপাধ্যায়। পেশায় পারকাশনিস্ট। ২০২১ সালের জানুয়ারি মাসে রাজবাড়িতে দুই পরিবার ও পাত্র-পাত্রীর ঘনিষ্ঠ বন্ধুরা মিলে হইহই করে বাগদান পর্ব সেরেছিলেন। দিন কয়েক বাদেই বিয়ের কথা ছিল। কিন্তু বাদ সাধল করোনা। এখবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন ঋতাভরী, চিত্রাঙ্গদার মা শতরূপা সান্যাল খোদ। স্বাভাবিকভাবেই বাড়িতে সবার মন খারাপ। পাত্র-পাত্রী উভয়েই নিজেরা বিয়ে পিছনোর সিদ্ধান্ত নিয়েছেন। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় সকলকে সতর্কও করে দিয়েছেন চিত্রাঙ্গদা, যাতে বিগত কয়েক দিনে যাঁরাই ওর কাছাকাছি এসেছিল, তাঁরা যেন কোভিড পরীক্ষা করিয়ে নেয়।

[আরও পড়ুন: একুশে বলিউড কাঁপাল কারা? বছরশেষের হিসেব-নিকেশ]

এপ্রসঙ্গে মা শতরূপা জানান, “নতুন বছরের শুরুতেই আমার ঘরে উৎসব হবার কথা। আমার মেয়ে চিত্রাঙ্গদার বিয়ে সম্বিতের সাথে। সব আনন্দ অনুষ্ঠানের প্রস্তুতিও সারা। কিন্তু কোভিডের ক্রমবর্ধমান সংক্রমন আমার ঘরেও ঢুকলো। চিত্রাঙ্গদার কোভিড রিপোর্ট পজিটিভ। সবার মন খারাপ। এই অবস্থায় দৃঢ়তার সঙ্গে ওরা দুজনেই জানালো, বিয়ে আপাতত স্থগিত থাক। কারণ, এই অতিমারীর অতি ক্ষিপ্রতার দিনে, বিয়ে উপলক্ষ্য করে যে মানুষের সমাগম হবে, সেখান থেকেও রোগ ছড়িয়ে যেতে পারে। চিত্রাঙ্গদা পুরোপুরি সুস্থ হোক আগে। তখন দিনক্ষণ আবার ঠিক করা যাবে।”

চিত্রাঙ্গদা ও সম্বিতের এমন সিদ্ধান্তের প্রশংসা করে শতরূপা এও বলেন যে, “আমি আমার মেয়ে ও জামাইয়ের এই দায়িত্বশীল ও সৎ ভাবনায় ওদের প্রতি কৃতজ্ঞ। এই মুহূর্তে দাঁড়িয়ে এরকম সিদ্ধান্ত নেওয়া সহজকথা নয়। আজকের তরুণ প্রজন্মের স্বার্থপরতার খবরই বারবার শুনি । কিন্তু সেই প্রজন্মেরই দায়িত্বশীলতা ও সঠিক চিন্তার উজ্জ্বল প্রতিনিধি ওরা। প্রাণভরা আশির্বাদ ও অফুরান ভালোবাসা ওদের।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ritabhari sister chitrangada chakraborty is covid positive