scorecardresearch

বড় খবর

‘মিস্টার মাম্মি’… স্ত্রী জেনেলিয়ার সঙ্গে গর্ভধারণ করলেন রীতেশ দেশমুখও!

ব্যাপারটা কী?

Riteish Deshmukh, Genelia Deshmukh, Mister Mummy, রীতেশ-জেনেলিয়া, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা, মিস্টার মাম্মি, bengali news today
মিস্টার মাম্মি, রীতেশ-জেনেলিয়া

শুক্রবার সকালে একটা ছবি নিয়ে তোলপাড় নেটদুনিয়া! বলিউড ইন্ডাস্ট্রির অন্দরেও চর্চায় সেই ছবি। কারণ? স্ত্রী জেনেলিয়ার (Genelia Deshmukh) পাশাপাশি রীতেশ দেশমুখকেও (Riteish Deshmukh) গর্ভাবস্থায় দেখা গেল সেই পোস্টারে। প্রথমবার কোনও বলিউড অভিনেতাকে এমন অবতারে দেখা গেল, তাই চর্চা যে হবেই, তা বলাই বাহুল্য।

কিন্তু ব্যাপারটা কী? না, বাস্তবে তেমনটা ঘটেনি। রীতেশ-জেনেলিয়া কেউই গর্ভধারণ করেননি। দুই সন্তানকে নিয়ে তাঁদের সুখের ঘরকন্না। আসলে দীর্ঘদিন বাদে পর্দায় জুটি বাঁধছেন রীতেশ-জেনেলিয়া জুটি। প্রায় দেড় দশক বাদে বাস্তবের এই তারকাদম্পতি পর্দায় জুটি হিসেবে প্রত্যাবর্তন করতে চলেছেন। আর সেই প্রেক্ষিতেই কামব্যাক-টাও করলেন ধামাকা দিয়েই।

সিনেমার নাম ‘মিস্টার মাম্মি’ (Mister Mummy)। পোস্টারেই ইঙ্গিত মিলল গল্পের। স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন রীতেশ-জেনেলিয়া। যেখানে জেনেলিয়ার পাশাপাশি রীতেশকেও গর্ভধারণ করতে দেখা যাবে। আর সিনেমার এহেন ফার্স্টলুকেই সোশ্যাল মিডিয়ায় উত্তেজনার পারদ চড়িয়ে দিলেন তারকাদম্পতি। জেনেলিয়াও ততধিক উচ্ছ্বসিত নতুন এই ছবি নিয়ে।

‘মিস্টার মাম্মি’র পরিচালনায় শাদ আলি। রোম্যান্টিক কমেডি ঘরানার ছবি। যৌথভাবে প্রযোজনা করেছেন টি সিরিজের ভূষণ কুমার, কৃষ্ণ কুমার, শাদ আলি এবং শিবা অনন্ত। শুক্রবার সিনেমার ফার্স্টলুক প্রকাশ্যে আসার পরই রীতেশ-জেনেলিয়ার অনুরাগীরা উত্তেজনায় ফুটছেন।

[আরও পড়ুন: ডবল ধামাকা! ‘ধর্মযুদ্ধ’, ‘হাবজি গাবজি’র রিলিজ ডেট ঘোষণা করলেন রাজ চক্রবর্তী]

প্রসঙ্গত, এর আগে এক সাক্ষাৎকারে বলিউডের এই তারকাদম্পতি জানিয়েছিলেন যে, তাঁরা ফের পর্দায় একসঙ্গে জুটি বাঁধতে চান। তবে ভাল চিত্রনাট্যের অপেক্ষায় রয়েছেন। অভিনেত্রী অবশ্য সেই সময়ই বলে দিয়েছিলেন যে, ফিল্মি কেরিয়ারে নায়িকা হিসেবে প্রথম সিনেমা ছিল রীতেশের বিপরীতে। ২০০৩ সালে ‘তুঝে মেরি কসম’-এর সেটেই বন্ধুত্ব গড়ে ওঠে দুই তারকার। সেখান থেকেই প্রেম এবং পরে ২০১২ সালে শুভ পরিণয়। শেষবার জেনেলিয়াকে পর্দায় দেখা গিয়েছিল রীতেশের সঙ্গেই। ‘তেরে নাল লাভ হো গ্যায়া’ ছবিতে। তাই মা হওয়ার পর কামব্যাকও তিনি করতে চেয়েছিলেন স্বামীর সঙ্গেই। এতদিনে সেই ইচ্ছেপূরণ হয়েছে। খুব শিগগিরিই ‘মিস্টার মাম্মি’ দিয়ে পর্দায় প্রত্যাবর্তন করছেন রীতেশ-জেনেলিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Riteish deshmukh genelia deshmukh to star in mister mummy