বড় খবর

প্রেম-বিয়ে নিয়ে কী প্ল্যান? জানাতে Netflix-এ আসছেন রীতেশ-তামান্না

ব্যাপারটা কী, জানতে অবশ্যই পড়ুন

এবার ডিজিটাল প্লাটফর্মে ডেবিউ করছেন বলিউড অভিনেতা রীতেশ দেশমুখ।

এবার ডিজিটাল প্লাটফর্মে ডেবিউ করছেন বলিউড অভিনেতা রীতেশ দেশমুখ। সবসময়ই নিজের একশো শতাংশ দিয়ে দর্শকদের মন জয় করেছে তাঁর অভিনয়। কমেডি হোক বা ভিলেনের চরিত্র, এক্সপ্রেশন আর অভিনয় এক্কেবারে অন পয়েন্ট!

নেটফ্লিক্সের ‘প্ল্যান এ প্ল্যান বি’ ( Plan A Plan B ) সিনেমার মাধ্যমেই রীতেশ ডেবিউ করছেন ডিজিটাল দুনিয়ায়। বিপরীতে তামান্না ভাটিয়া, কুশা কপিলা এবং প্রবীণ অভিনেতাদের মধ্যে পুনম ধিলোঁকে দেখা যাবে এই ছবিতে। পরিচালনায় শশাঙ্ক ঘোষ, গল্প লিখেছেন রজত অরোরা। প্রযোজনা করেছেন ত্রিলোক মালহোত্রা এবং কে আর হরিশ (ইন্ডিয়া স্টোরিজ মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড) এবং অরোরার ফঙ্ক ইয়োর ব্লুজ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড।

ছবিতে তামান্না অভিনয় করেছেন একজন ম্যাচমেকারের চরিত্রে যে নিজে বিশ্বাস করে বিয়ে সবার জন্য কিন্তু তার জন্য নয় এবং রীতেশ একজন ডিভোর্স আইনজীবীর ( Divorce Lawyer) চরিত্রে। দুজনের মধ্যে আদৌ কি কোনও সম্পর্ক সম্ভব? বিপরীত আকর্ষণ কি হতে পারে? ছবির সম্পর্কে যথেষ্ট আশাবাদী অভিনেতা নিজেই। সোমবার নিজেই তাঁর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের উদ্দেশে জানান তিনি।

রীতেশ একটি বিবৃতিতে বলেন, শশাঙ্ক স্যরের সঙ্গে কাজ করে ভীষণ আনন্দিত তিনি। স্ক্রিপ্ট এবং অপ্রত্যাশিত প্রেমের এই গল্প, তাঁর চরিত্রের প্রতিটা লাইন দারুণ ভাবে উপভোগ করেছেন। তিনি অপেক্ষা করতে পারছেন না, সারা বিশ্বের মানুষের কাছে এই সিনেমা পৌঁছে যাওয়া অবধি।

ছবি সম্পর্কে পরিচালক নিজেও আশাবাদী! তিনি ভিরে দি ওয়েডিং এবং নেটফ্লিক্স কমেডি হাউস অ্যারেস্টের মতো প্রজেক্ট উপহার দিয়েছেন দর্শকদের। এবং তাঁর নতুন ছবি সম্পর্কে তিনি জানান, এটি একটি দুর্দান্ত প্রেমের গল্প। নেটফ্লিক্সের বিশ্বব্যাপী দর্শকদের জন্য এই সিনেমা তৈরি করতে পেরে পরিচালক ভীষণ খুশি। এবং তিনি মনে করেন, চলচ্চিত্রটি অবশ্যই দর্শকদের কাছে পৌঁছে যাবে।

তামান্না ভাটিয়া তাঁর চরিত্রের সম্পর্কে জানান, এটি ভীষণ বোল্ড একটি চরিত্র এবং তিনি দারুণ ভাবে উপভোগ করেছেন এই চরিত্রে কাজ করতে গিয়ে। তিনি আরও বলেন, সম্পূর্ণ টিম ভীষণ ভাল! এত ভাল অভিজ্ঞতা কোনও ছবিতে কাজ করতে গিয়ে আগে হয়নি। সবাই এতই অভিজ্ঞ শুটিং চলাকালীন শুধুই ধামাকা হয়েছে ফ্লোর জুড়ে। দর্শকদের রিঅ্যাকশন দেখার জন্য তাঁরও ধৈর্য ধরছে না একেবারেই।

আরও পড়ুন OTT প্ল্যাটফর্মগুলোয় রাশ না টানলে পর্নফিল্ম দেখানো শুরু হবে’, বিস্ফোরক অজয় দেবগন

কবে আসছে প্ল্যান এ প্ল্যান বি? শীঘ্রই ! আগামী দিনে জানিয়ে দেওয়া হবে এর রিলিজ ডেট। নেটফ্লিক্স ইন্ডিয়ার ডিরেক্টর, ফিল্মস অ্যান্ড লাইসেন্সিং, প্রতীক্ষা রাও বলেন, সিনেমার গোটা টিম দর্শকদের উদ্দেশে এই ছবির সম্পর্কে ঘোষণা করতে পেরে ভীষণ রোমাঞ্চিত। ভারতবর্ষ এবং বিশ্বব্যাপী সদস্যদের কাছে বিনোদনমূলক চলচ্চিত্র নিয়ে আসতে পেরে তারা বেজায় খুশি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Riteish deshmukh to make digital debut with netflix film plan a plan b

Next Story
তালিবানের কবজায় কাবুল, ‘গোটা বিশ্বের মুখ ফেরানো উচিত নয়’, উদ্বিগ্ন অনুরাগ কাশ্যপAnurag Kashyap, Sahraa Karimi, g Kashyap on Afghanistan, Afghanistan latest news, আফগানিস্তান, সাহারা করিমি, অনুরাগ কাশ্যপ, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com