বড় খবর

মায়ের পুরনো শাড়ি কেটে পাঞ্জাবী! নেটিজেনদের নজর কাড়ল রীতেশের দিওয়ালির পোশাক

দেখুন ভিডিও।

ritesh

উৎসব মানেই নতুন পোশাক, খাওয়া-দাওয়া আর পরিবারের সকলের সঙ্গে মেতে ওঠা। আর সেলেব হলে তো কথাই নেই! ডিজাইনার পোশাক থেকে জুতো, সবেতেই চমক দেওয়ার চেষ্টা থাকে। তবে এবারের দিওয়ালিতে রীতেশ দেশমুখ (Riteish Deshmukh) কিন্তু হাঁটলেন একেবারে অন্য পথে। অন্যান্য তারকাদের মতো ডিজাইনার পোশাক না বেছে, একেবারে ঘরোয়াভাবেই তৈরি করিয়ে নিলেন দিওয়ালি স্পেশ্যাল পোশাক। তাও আবার মায়ের পুরনো শাড়ি থেকে কেটে। অবাক হচ্ছেন তো? অভিনেতা নিজেই তাঁর এই কান্ডকারখানার কথা জানিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন। যা দেখে অনুরাগীরা রীতিমতো অবাক!

অভিনেতার মা তাঁর আকাশি রঙের শাড়ির আঁচল উড়িয়ে দিচ্ছেন। যাতে ঢাকা পড়ে যাচ্ছে ক্যামেরা। আবার শাড়ির পর্দা সরলেই পরের ছবিতে দেখা গেল সেই আকাশি রঙের শাড়ি দিয়ে তৈরি করা পাঞ্জাবী পড়ে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন রীতেশ দেশমুখ। সঙ্গে তাঁর দুই ছেলে। মায়ের শাড়ি কেটে শুধু অভিনেতার পাঞ্জাবীই তৈরি করা হয়নি! বরং, তাঁর দুই সন্তানেরও দীপাবলির পোশাক বানানো হয়েছে। উৎসব উপলক্ষে তারকাদের সাধারণত এমন ভাবনা এর আগে কখনও দেখা যায়নি। সেদিক দিয়ে রীতেশের এই ভাবনা যে সবার মন কেড়েছে, তা বলাই বাহুল্য।

এই ভিডিও শেয়ার করে রীতেশ লিখেছেন, “মায়ের পুরনো শাড়ি বাচ্চাদের দীপাবলির নতুন পোশাক হয়ে গেল।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Riteish deshmukhs fashionably sustainable diwali is winning netizens hearts

Next Story
সংসার সীমান্ত পেরিয়ে পঞ্চভূতে বিলীন সৌমিত্র চট্টোপাধ্যায়, কিংবদন্তীকে বিদায় গান স্যালুটে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com