বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

প্রিয় বন্ধু রীতেশ-জেনেলিয়ার নয়া ব্যবসা দাঁড় করাতে ‘বড় ঘোষণা’ শাহরুখের

অভিনব স্টাইলে রীতেশ-জেনেলিয়ার ব্যবসার প্রোমোশন করে দিলেন কিং খান।

Shahrukh khan, Ritesh Deshmukh, genelia Deshmukh, Imagine Meats, শাহরুখ খান, রিতেশ দেশমুখ, জেনেলিয়া দেশমুখ, ইম্যাজিন মিটস
রীতেশ-জেনেলিয়ার পাশে শাহরুখ

মাংস তো অনেক খেয়েছেন, কিন্তু আদতে সবজি তবে ধাঁচে মাংস এমন কিছু ভেবেছেন কি? অবাক হচ্ছেন? তবে এবার এই উদ্ভিদ ভিত্তিক মাংসের শুরুয়াত কিন্তু হয়ে গেছে। দেখতে এবং খেতে এক্কেবারে মাংসের মত তবে তৈরি মটর, নারকেল তেল এবং অন্যান্য উদ্ভিজ উপাদান দিয়েই। বলিউড অভিনেতা রীতেশ দেশমুখ ( Ritesh Deshmukh) এবং জেনেলিয়া ডিসুজা দেশমুখের ( Genelia Dsuza Deshmukh) নয়া উদ্যোগ ইম্যাজিন মিটস ( Imagine Meats )। বহু বছরের ভাবনা চিন্তার পর অবশেষে এই নতুন প্রজন্মের খাদ্য নিয়ে তারা হাজির। আর ব্র্যান্ড প্রমোশন করছেন যখন স্বয়ং শাহরুখ খান ( Shahrukh Khan), তখন সেই আনন্দ আর ধরে কে?

রীতেশ এবং জেনেলিয়ার সঙ্গে কিং খানের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ। পারিবারিক নানান অনুষ্ঠানে দুই তরফ থেকেই অংশগ্রহণ করেন দুজনেই। এবার রিতেশ এবং জেনেলিয়ার নয়া ব্যবসা ইম্যাজিন মিটসকে নিয়ে ছোটখাটো বিজ্ঞাপনই দিয়ে ফেললেন কিং খান। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেন তিনি। সেই চিরাচরিত হাত ছড়ানো পোজ, তবে এবার ইম্যাজিন মিটসের দুই প্যাকেট দুই হাতে। শাহরুখ বলেন, আমার দুই বন্ধু রীতেশ এবং জেনেলিয়া একরকম দ্বন্দ্বে ছিল যে, তাদের নতুন প্রোডাক্টের উদ্বোধন কে করবেন! আমি আমার দুই হাত খুলে জানালাম, চিন্তা নেই আমি তো আছি। নিজের সুপারহিট গানের উল্লেখ করেই আশ্বাস দেন ‘ম্যায় হুন না’ ( Main hoon na )। তাদের নতুন উদ্যোগের জন্য অনেক শুভেচ্ছা, সম্পূর্ণ দলকে অনেক অভিবাদন। অনুরাগীদের উদ্দেশ্যে জানান, আপনারাও খেয়ে দেখুন নতুন এই খাবার।

[আরও পড়ুন: ওড়িশায় ‘খেলা যখন’ শুটিংয়ে বিপত্তি! হোটেলের বিল না মেটানোয় আটক টিমের ৩ সদস্য]

কিং খানের এই ভালবাসা মন ছুঁয়ে গেছে দুজনেরই। পরবর্তীতেই রীতেশ এবং জেনেলিয়া আপ্লুত হয়ে জানান, যখন বলিউডের কিং লঞ্চ করেন, তখন সবসময়ই তা বড় এবং বিশেষ আকার নেয়। তার সঙ্গে গানের জবাব দিতে ভোলেন নি তাঁরা। শাহরুখের উদ্দেশ্যে জানান, ‘তুঝ মে রব দিখতা হ্যায়, ইয়ারা ম্যায় ক্যা করু’।

বহুদিন ধরেই রীতেশ এবং জেনেলিয়া নিত্যনিতুন কিছু বিষয়ের ভাবনায় ছিলেন। অনেক পরীক্ষা নিরিক্ষার পরেই ইম্যাজিন মিটস নিয়ে তাদের পথ চলা শুরু।তাঁরা জানান, অনেক মানুষই প্রানীহত্যার পক্ষে নন, আবার অনেকেই কোনও উৎসব বা পার্বণ চলাকালীন নিরামিশ খেতে পছন্দ করেন।এটি নিরামিশ এবং খেতেও ভাল সঙ্গে বাচ্চারাও বেশ পছন্দ করবে। গণেশ চতুর্থী উপলক্ষেই এই নতুন পদক্ষেপ নিয়ে তাঁরা পৌঁছে যেতে চান মানুষের ঘরে ঘরে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ritesh and genelias new launch imagine meats promoted by shah rukh khan

Next Story
ভৌতিক কাণ্ড! ‘ভুল ভুলাইয়া ২’র শুটিংয়ে গলার স্বর হারিয়ে ফেলেন কার্তিক আরিয়ানKartik Aaryan, Bhool Bhulaiyaa 2, Kartik Aarya loses voice, কার্তিক আরিয়ান, ভুল ভুলাইয়া ২, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com