বড় খবর

স্বামী রীতেশের পরিচালক হিসেবে ডেবিউ, নায়িকার ভূমিকায় জেনেলিয়া

পরিচালক হিসেবে বড়পর্দায় রীতেশ, সঙ্গী স্ত্রী জেনেলিয়া

রীতেশের পরিচালনায় কাম্ব্যাক করছেন জেনেলিয়া

ক্যামেরার সামনে এতদিন ধরে মানুষের মনোরঞ্জন করেছেন অভিনেতা রীতেশ দেশমুখ ( Ritesh Deshmukh )। ভিন্ন চরিত্রে পারদর্শিতার সঙ্গে নিজেকে ফুটিয়ে তুলেছেন তিনি। তবে এবার উদ্দেশ্য একটু আলাদা – প্রথমবারের মত ক্যামেরার ওপারে কাজ শুরু করতে চলেছেন রীতেশ। নয়া সফর শুরু করছেন পরিচালক হিসেবে। মারাঠি একটি ছবি দিয়েই পরিচালনায় অভিষেক ঘটাচ্ছেন তিনি। 

সোশাল মিডিয়ায় রীতেশ নিজেই জানিয়েছেন এই সুখবর। ছবির নাম বেদ। তিনি জানান, প্রায় বছর কুড়ি অভিনেতা হিসেবে কাজ করেছেন। তবে এবার একেবারে অন্যত্র লাফ দেওয়ার পালা, যেহেতু প্রথমবারেই মারাঠি ছবি নিয়ে ময়দানে নেমেছেন, সেইকারণেই আশা একটু বেশি। দর্শক এবং অনুরাগীদের থেকে শুভেচ্ছা ও ভালবাসা চাইতেও কার্পণ্য করেননি তিনি। তার এই সফরে সঙ্গী হতেও অনুরোধ করেছেন রীতেশ। 

তবে এখানেই শেষ নয়, ছবিতে থাকছে আরও একটি চমক। প্রায় দশ বছর পর অভিনয়ে ফিরছেন রীতেশ-পত্নী জেনেলিয়া ডিসুজা দেশমুখ (Genelia Dsouza Deshmukh)। আর তার উৎফুল্লতা সত্যিই দেখবার মতো! ইনস্টাগ্রামে ভিডিওর মাধ্যমে জানান, মহারাষ্ট্রের বাসিন্দা তিনি- তাই চিরকাল চাইতেন মারাঠি সিনেমার অংশ হতে। অবশেষে বছর দশেক পর নিজের প্রথম মারাঠি সিনেমায় কামব্যাক করতে পেরেই বেজায় উত্তেজিত জেনেলিয়া। সহ-অভিনেত্রী হিসেবে থাকছেন চেনা মুখ জিয়া শঙ্কর। তিনিও দর্শকদের থেকে ভালবাসা এবং আশীর্বাদ প্রার্থনা করেছেন। 

প্রসঙ্গেই, রীতেশের হাত ধরে মারাঠি সিনেমায় আসতে পারে জেনেলিয়া বেজায় খুশি। এবং নিজেও যথেষ্ট চ্যালেঞ্জ নিয়েই কাজ করছেন রীতেশ। প্রযোজক হিসেবে আগে কাজ করেছেন তবে পরিচালক হিসেবে এই জার্নি সত্যিই বিশেষ দুজনের কাছেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ritesh deshmukh will debut as a director in an upcoming marathi film where genelia is the lead actress

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com