বড় খবর


‘বুড়ো বয়সে ভিমরতি!’, সরস্বতী রূপে ছবি পোস্ট করে নেটজনতার রোষানলে ঋতুপর্ণা

দেবী সরস্বতী অবতারে ছবি পোস্ট করাতেই রেগে আগুন নেটজনতা। কদর্য মন্তব্যে ছেয়ে গিয়েছে অভিনেত্রীর পোস্ট।

Rituparna

“বুড়ো বয়সে কি আপনার ভিমরতি ধরেছে?”, ঋতুপর্ণা সেনগুপ্তর (Rituparna Sengupta) উদ্দেশে উড়ে এল প্রশ্নবাণ! বসন্ত পঞ্চমী উপলক্ষে দেবী সরস্বতীর সাজের ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই ছবি দিয়েই অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছিলেন সরস্বতী পুজোর। ব্যস! অমনি রেগে আগুন নেটজনতা। অতঃপর একের পর এক কদর্য মন্তব্যে ছেয়ে গিয়েছে অভিনেত্রীর পোস্ট।

নেটজনতার কেউই শুভেচ্ছা বিনিময়ের সৌজন্যটুকু দেখাননি! কেউ অভিনেত্রীর উদ্দেশে বলেছেন, “কি দরকার দিদি এসব করে নিজেকে হাস্যকর প্রমাণ করার,হাসির খোরাক হয়ে গেলেন!”, আবার কারও বা মন্তব্য, “মা সরস্বতীর উপর থেকে ভক্তি উঠে যাবে তো।” কেউ কেউ তো আবার ঋতুপর্ণার পোশাক-আসাকের রুচি নিয়েও কটুক্তি করেছেন। এক নেটজনতার মন্তব্য, “ম্যাম, আপনি মানেই লম্বা লম্বা পায়ে মিলিটারি বুট,ছোটো-ছোটো ড্রেস…।”

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ওই ছবিতে ঋতুপর্ণাকে দেখা গিয়েছে ডাকের সাজে দেবীর অবতারে। স্মিত হাসি। দৃঢ় দৃষ্টি। হাতে বাদ্যযন্ত্র বীণা। উল্লেখ্য, এই ছবিটি ‘মুক্তধারা’ সিনেমার একটি দৃশ্যের। কিন্তু মন ভরেনি নেটজনতার। অভিনেত্রীকে সরস্বতী ঠাকুরের সাজে দেখে অতঃপর বেজায় চটে গিয়েছেন তাঁরা।

Rituparna

প্রসঙ্গত, ঋতুপর্ণা এই মুহূর্তে উত্তরাখণ্ড থেকে ফিরে রঞ্জন ঘোষালের নতুন ছবি ‘মহিষাসুরমর্দিনী’র শুটিংয়ে ব্যস্ত। যে ছবি বলবে নারীর ক্ষমতায়নের গল্প। এই সিনেমাতেই ঋতুপর্ণা সেনগুপ্তর পাশাপাশি দেখা যাবে টলিউডের আরও দুই ডাকসাইটে অভিনেতাকে। পরমব্রত চট্টোপাধ্যায় ও শাশ্বত চট্টোপাধ্যায়কে। সামাজিক, রাজনৈতিক প্রেক্ষাপটে নারী নির্যাতনের কাহিনি ‘মহিষাসুরমর্দিনী’। মূল ভূমিকায় ঋতুপর্ণা। আর সেই অভিনেত্রীকেই কিনা সোশ্যাল মিডিয়ায় সরস্বতী পুজোর (Saraswati Puja) শুভেচ্ছা জানিয়ে নেটজনতার নীতি-পুলিশের কটাক্ষের শিকার হতে হল!

Web Title: Rituparna sengupta posted picture as goddess saraswati netizens trolled her

Next Story
মিঠুনের মুম্বইয়ের বাড়িতে মোহন ভাগবত! একুশের ভোটের আগে নয়া জল্পনাMithun
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com