বড় খবর

পর্দায় ‘প্রাক্তন’দের প্রত্যাবর্তন! একফ্রেমে ঋতুপর্ণা, প্রসেনজিৎ, দেবশ্রী, নেপথ্যে কে?

২০২১-এ শিবু-নন্দিতার সাড়া জাগানো ছবি ‘প্রাক্তন’-এর পাঁচ বছর পূর্ণ হবে। সেই উপলক্ষেই কি পর্দায় ‘প্রাক্তন’দের প্রত্যাবর্তন ঘটাতে চলেছেন পরিচালকজুটি?

prosenjit

একফ্রেমে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং দেবশ্রী রায় (Debashree Roy)। একই সিনেমায় ইন্ডাস্ট্রির এই তিন তারকাকে, কাস্ট করার কথা সম্ভবত এর আগে কেউ ভাবেননি। বলা ভাল, ভেবে উঠলেও তা বাস্তবায়িত করা সম্ভব হয়ে ওঠেনি! তবে একফ্রেমে ঋতুপর্ণা, প্রসেনজিৎ, দেবশ্রীকে নিয়ে আসার এই সাহসটা দেখালো কে? কানাঘুষো শোনা যাচ্ছে উইন্ডোজ প্রযোজনা সংস্থা।

শিবপ্রসাদ মুখোপাধ্যায় আর নন্দিতা রায় মানেই নতুন চমক। তাঁদের সিনেমার বিষয়বস্তু নির্বাচনই হোক, কিংবা চরিত্র বাছাইয়ের ক্ষেত্রে অভিনেতা-অভিনেত্রীদের কাস্ট করা, সবেতেই সিনেদর্শকদের সারপ্রাইজ দিতে ভোলেন না টলিউডের এই পরিচাকজুটি। নতুন বছরেও তার অন্যথা হল না। দিন কয়েক আগেই বড়দিনে যিশু সেনগুপ্তকে নিয়ে এক সিঙ্গল ফাদারের গল্প বলার অঙ্গীকার করেছেন তাঁরা। এবার নয়া সালে পা দিতে না দিতেই আবারও চমক! ২০২১-এ শিবু-নন্দিতার সাড়া জাগানো ছবি ‘প্রাক্তন’-এর পাঁচ বছর পূর্ণ হবে। সেই উপলক্ষেই কি পর্দায় ‘প্রাক্তন’দের প্রত্যাবর্তন ঘটাতে চলেছেন পরিচালকজুটি? ইন্ডাস্ট্রির অন্দরে কিন্তু জোর গুঞ্জন।

যদিও এপ্রসঙ্গে শিবু-নন্দিতা কিংবা অভিনেতা-অভিনেত্রীদের কেউই মুখ খোলেননি। তবে শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি এই তিন তারকার সঙ্গে কথাবার্তা সেরে ফেলেছেন পরিচালকজুটি। এখন শুধু কাজ শুরু হওয়ার অপেক্ষা। প্রসঙ্গত, ২০১৬ সালে পরিচালকদ্বয়ের ‘প্রাক্তন’ (Praktan) সিনেমার হাত ধরেই বড়পর্দায় জুটি হিসেবে কামব্যাক করেছিলেন প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা। দর্শকমনে বেজায় সাড়াও ফেলেছিল এই ছবির গল্প এবং গান। এরপর কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘দৃষ্টিকোণ’-এও অভিনয় করেন তাঁরা একসঙ্গে। শিগগিরিই সিঙ্গাপুর থেকে কলকাতায় আসছেন ঋতুপর্ণা।

অন্যদিকে, দেবশ্রী রায় রাজনৈতিক ময়দানে পা রাখার পর থেকেই সিনেজগৎ থেকে একটু একটু করে সরে আসেন। যার জন্যে তাঁকে কাস্ট করা নিয়ে খানিক চিন্তাতেও নাকি ছিলেন পরিচালকজুটি। কিন্তু চিত্রনাট্য শুনেই নাকি দেবশ্রী রাজি হয়ে গিয়েছেন এই সিনেমায় অভিনয় করতে। আর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পেশাদারিত্বের সুনাম বরাবরই রয়েছে। কাজেই শিবু-নন্দিতার ফ্রেমে এই ত্রয়ীর অনস্ক্রিন রসায়ন এখন কেমন দেখতে হবে? তার জন্য দর্শকরা যে মুখিয়ে থাকবেন, তা বলাই বাহুল্য।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rituparna sengupta prosenjit chatterjee debashree roy will be seen in windows upcomong film

Next Story
ব্যস্ত শহরের কোলাহল থেকে অনেক দূরে, দার্জিলিংয়ের দুর্গম উপত্যকায় ট্রেক করলেন মধুমিতাmadhumita
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com