কাছের বন্ধুর সঙ্গে আড্ডায় মশগুল ঋতুপর্ণা, রেগে আগুন হয়ে গিয়েছিলেন পরিচালক! : rituparna sengupta shared who is the good friend in industry | Indian Express Bangla

কাছের বন্ধুর সঙ্গে আড্ডায় মশগুল ঋতুপর্ণা, রেগে আগুন হয়ে গিয়েছিলেন পরিচালক!

সে কি গল্প! লাটে উঠেছিল কাজ?

কাছের বন্ধুর সঙ্গে আড্ডায় মশগুল ঋতুপর্ণা, রেগে আগুন হয়ে গিয়েছিলেন পরিচালক!
কার সঙ্গে প্রাণের বন্ধুত্ব ঋতুর?

তিনি ইন্ডাস্ট্রিতে পরিচিত তথাকথিত গম্ভীর নায়িকা হিসেবেই। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় যদি গোটা ইন্ডাস্ট্রি নিজের সঙ্গে নিয়ে ঘোরেন তবে ঋতুপর্ণা সেনগুপ্ত নিজেও কম নন। তাঁর কাজ নিয়ে যেমন কোনও প্রশ্ন নেই তেমনই অভিনেত্রীর বাইরেও যে তিনি বেশ চুপচাপ এই কথাও শোনা যায়। কিন্তু এই ঋতুও একজনকে পেলে অতিরিক্ত কথা বলেন!

সিনে দুনিয়ায় অনেক বছর কাটিয়ে ফেলেছেন। অনেক অভিনেত্রীর কেরিয়ার শুরু হতেও দেখেছেন। কেউ কেউ তাঁর খুব কাছের আবার কেউ কেউ ঋতুদিকে একটু ভয়ও পান। অফবিট সিনেমা তো বটেই তবে কমার্শিয়াল ছবিতে ঋতু-বুম্বা জুটি যেন অনবদ্য। কথায় বলে, অভিনেত্রীরা নাকি বন্ধু হয় না! তাঁর সম্পূর্ন উল্টো ব্যাখ্যা দিলেন ঋতুপর্ণা।

আরও পড়ুন [ ফেক MMS-ই কাল হয়েছিল, হাজার সমালোচনার শিকার হয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায় ]

টলিপাড়ার দাপুটে অভিনেত্রী একজনকে পেলে বিরাট গল্প করতে শুরু করেন। আড্ডা দেওয়া তখন মূল লক্ষ্য। কে সেই অভিনেত্রী? সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, রাইমা সেন তাঁর ভীষণ ভাল বন্ধু! শুধু তাই নয়, আড্ডা দিতে দিতে সময় পার হয়ে যায় অভিনেত্রীদের। এমনকি তাঁদের গল্পের চোটে রেগে গিয়েছিলেন পরিচালক সন্দীপ রায়।

শুধুই কাজের বিষয় না, বরং অন্যান্য নানান কিছু নিয়ে তাঁরা গল্প করেন। সময়ের কোনও শেষ থাকে না। আর আরেকবার, সে এক ভয়ানক কান্ড। দুজনের গল্পের বহরে রেগে আগুন হয়ে গিয়েছিলেন সন্দীপ রায়। এমনকি এও বলেছিলেন, এই দুজনকে একসঙ্গে আর কাস্ট করব না। তবে, ওরা আড্ডা মেরেই কাটিয়ে দেবে, কাজের কাজ আর হবে না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rituparna sengupta shared who is the good friend in industry

Next Story
ফেক MMS-ই কাল হয়েছিল, হাজার সমালোচনার শিকার হয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়