বড় খবর

দীর্ঘ বিরতির পর, সিঙ্গাপুর থেকে ফিরেই হিন্দি ছবি ‘সল্ট’-এর শুটিং শুরু করলেন ঋতুপর্ণা

বুধবার থেকেই কলকাতায় শুরু হয়েছে ছবির শুটিং।

Rituparna-Sengupta

গতবছর প্রায় পুরোটাই সিঙ্গাপুরে পরিবারের সঙ্গে কাটিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। নেপথ্যে অবশ্য অতিমারী আবহ। তবে, সিনেমার কাজ বন্ধ থাকলেও দীর্ঘ এই লকডাউনে থেমে থাকেননি। নিজের ইউটিউব চ্যানেলে কখনও কবিতা আবৃত্তি করে পোস্ট করেছেন তো আবার কখনও বা শর্টফিল্ম। এবার দীর্ঘ দশ মাস পর শুটিং ফ্লোরে ফিরলেন অভিনেত্রী। আর শুরুটাই করলেন হিন্দি সিনেমার কাজ দিয়ে।

আজ, বুধবার থেকেই কলকাতায় শুরু হয়েছে নতুন ছবি ‘সল্ট’ (Salt)-এর শুটিং। ঋতুপর্ণার বিপরীতে দেখা যাবে চন্দন রায় সান্যালকে। এই সিনেমা দিয়েই পরিচালক হিসেবে অভিষেক ঘটাতে চলেছেন সানি রায়। একেবারে ভিন্ন স্বাদের একটি ছবি। দু’জন সম্পূর্ণ বিপরীতধর্মী মানুষের প্রেমের গল্প ‘সল্ট’। কাহিনিতে ছ’টি পর্যায় রয়েছে। ছবি শুরু হচ্ছে দু’জনের শেষ দেখা হওয়ার জায়গা থেকে, আর শেষ হচ্ছে প্রথম সাক্ষাতের জায়গায়। লিনিয়ার স্টাইলে পিছন দিকে যায় সিনেমার গল্প। আর এহেন ভিন্ন স্বাদের প্রেমের গল্পের জন্য পরিচালক বেছেও নিয়েছেন আনকোরা জুটিকে- ঋতুপর্ণা সেনগুপ্ত ও চন্দন রায় সান্যালকে (Chandan Roy Sanyal)। তাদের রয়াসন গল্পে অন্য মাত্রা আনবে বলেই বিশ্বাস পরিচালকের। এর আগে ‘মহানগর অ্যাট কলকাতা’তে একসঙ্গে কাজ করছেন দুজনে।

ছবির গল্পটা কীরকম? চন্দনকে ছবিতে দেখা যাবে শঙ্কর নামে এক ব্যক্তির ভূমিকায়। যে ভীষনই অন্তর্মুখী স্বভাবের। সে প্রেমে পড়ে বসের বান্ধবীর সঙ্গে। অন্যদিকে মায়া বেশ প্রানোচ্ছল ও প্রাণবন্ত। দুজনের যেদিন আলাপ সেদিন শঙ্কর একটি মিথ্যে বলেন মায়াকে। সেই মিথ্যে কেমনভাবে যেন বদলে দেয় ওদের জীবন। কিন্তু ঠিক কেন সেই মিথ্যে শোনার পরে শঙ্করের প্রতি আরও আকর্ষণ বেড়ে যায় মায়ার? সেটার জন্য অবশ্য অপেক্ষা করতে হবে ছবি মুক্তি পাওয়া অবধি।

এপ্রসঙ্গে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত জানিয়েছেন, “গল্পটা ভাল লাগল। একটি মেয়ের জীবনের নানা পর্ব নিয়ে ছবি। মহিলাদের সাইকোলজি ঠিক কীভাবে কাজ করে সেটা দারুন ভাবে তুলে ধরবে এই ছবি। আমি ভীষণই এক্সাইটেড।”

‘সল্ট’-এর শুটিং হবে কলকাতা ও দার্জিলিংয়ে। ঋতুপর্ণা-চন্দন ছাড়াও ছবিতে রয়েছেন সুদীপ মুখোপাধ্যায়, ঈশান মজুমদার, শুভম প্রমুখ। পরিচালক-সহ গোটা টিং কলকাতার হলেও ছবিটি হিন্দিতেই হবে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rituparna sengupta started shooting for her upcoming film salt

Next Story
দুস্থ বাচ্চাদের সঙ্গে জন্মদিন কাটালেন রুদ্রনীল, পেটভরে খাওয়ালেন, গায়ে মুড়ে দিলেন শীতবস্ত্রrudranil
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com