বড় খবর

আহা রে,সেলুলয়েডের রান্না-প্রেমে দুই বাংলা ফের একাকার

প্রকাশ্যে এল আহা রে ছবির ট্রেলার। দুই বাংলার বিভিন্ন পদ তো বটেই, তার সঙ্গে এদেশের রান্নাঘরে ওই দেশের সেফ খুঁজে পেয়েছে তার অনুপ্রেরণা।

আহা রে- হেঁশেলে ঋতুপর্ণা সেনগুপ্ত।

হেঁশেলে ঋতুপর্ণা, আর তাঁর শিক্ষানবিশ আরিফিন শুভ। এটাই ঋতুপর্ণা সেনগুপ্তর পরের ছবি আহা রে-র প্রেক্ষাপট। কিন্তু গল্পের শুরু রান্না দিয়ে হলেও শেষ পর্যন্ত গন্তব্য প্রেম। আহারে খাবার জন্যও সত্যি আবার তার থেকেও বড় অভিব্যক্তি প্রেমের জন্য। ঋতুপর্ণা জন্মদিনের দিনই ঘোষনা হয়েছিল এ ছবির। এবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার। দুই বাংলার বিভিন্ন পদ তো বটেই, তার সঙ্গে এদেশের রান্নাঘরে ওই দেশের সেফ খুঁজে পেয়েছে তার অনুপ্রেরণা।

ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে ঋতুপর্ণা সেনগুপ্ত ও বাংলাদেশের আরিফিন শুভকে। নামী সেফকে সেই ফিরে আসতে হয় আটপৌরে রান্নাঘরে, শিখতে হয় মাটির সঙ্গে একাত্ম হওয়ার সন্ধান। সেকারণেই ঋতুপর্ণার শিক্ষানবিশ হয় সে। রান্না ও খাবারের মধ্যেও যে প্রেম লুকিয়ে রয়েছে তারণ বহিঃপ্রকাশ ঘটবে ছবিতে। এছাড়াও রয়েছে দায়িত্ববোধের গল্প, হিন্দু-মুসলিম তরজার ওপরে উঠে মানুষের কাহিনি বলার চেষ্টা।

আহা রে ছবিতে ঋতুপর্ণা সেনগুরপ্ত ও আরিফিন শুভ।

আরও পড়ুন, প্রকাশ্যে শাশুড়ি-বৌমার বিবাদ, সৌজন্যে ‘মুখার্জিদার বউ’

ঋতুপর্ণার শেষ ছবি শাহজাহান রিজেন্সি সম্প্রতি মুক্তি পেয়েছে। এছাড়াও সামনে রয়েছে উইন্ডোজের মুখার্জি দার বউ, বেলাশুরুর মতো ছবি। আহা রে ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন স্যাভি গুপ্ত। উল্লেখ্য ছবির সিনেমাটোগ্রাফি। হরি নায়ার রয়েছেন ক্যামেরার নেপথ্যে। দহনের পর আবার বাংলা ছবিতে। ছবিতে অভিনয়ের পাশাপাশি আহা রে প্রযোজনাও করেছেন ঋতুপর্ণা সেনগুপ্তর প্রযোজনা সংস্থা ভাবনা, আজ ও কাল। সবকিছু ঠিকঠাক থাকলে ছবি মুক্তি পাওয়ার কথা ৮ ফেব্রুয়ারী।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rituparna senguptas next aha re67931

Next Story
প্রকাশ্যে শাশুড়ি-বৌমার বিবাদ, সৌজন্যে ‘মুখার্জিদার বউ’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com