scorecardresearch

বড় খবর

‘যার কাছে প্রার্থনা করেন তিনি ফেসবুকে..’, ঐন্দ্রিলাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট, প্রশ্ন ছুঁড়লেন ঋত্বিক

সকাল থেকেই ভাল নেই ঐন্দ্রিলা, হৃদরোগে আক্রান্ত অভিনেত্রী

‘যার কাছে প্রার্থনা করেন তিনি ফেসবুকে..’, ঐন্দ্রিলাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট, প্রশ্ন ছুঁড়লেন ঋত্বিক
ঋত্বিকের পোস্ট ঘিরে শোরগোল

হাসপাতালে ফাইট করছে ঐন্দ্রিলা। একের পর এক সংক্রমণ, তারপরেও অদম্য সাহস। মনের জোর দেখিয়ে বারবার ফিরে এসেছে ঐন্দ্রিলা। তাই তো, সকলের ভরসা তাঁর ওপর। বিশ্বাস একটাই, ফিরে আসবেই সে। ফিরে আসতেই হবে। ঐন্দ্রিলার আরোগ্য কামনা করছে ইন্ডাস্ট্রি তথা গোটা বাংলা।

সে যেন সকলের ঘরের মেয়ে, সকলের মনের কাছের। বাংলা ইন্ডাস্ট্রির পরমব্রত থেকে সুদীপা, বিদিপ্তা চক্রবর্তী তাঁর উদ্দেশ্যে খোলা চিঠি লিখছেন। প্রার্থনা করছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন তাঁরা। তবে এরমাঝেই বিতর্কিত মন্তব্য ঋত্বিক চক্রবর্তীর। অভিনেতার পোস্ট চোখে পড়তেই চূড়ান্ত শোরগোল। কী এমন বলেছেন তিনি?

সোশ্যাল মিডিয়ায় প্রার্থনা করেই পোস্ট করছেন সকলে। আর এই বিষয়েই ঘোরতর আপত্তি প্রকাশ করেছেন তিনি। সোজা সাপটা বলে বসলেন, “অনেকেই দেখি নানা কারণে ফেসবুকে প্রার্থনা করেন। কিন্তু যার কাছে প্রার্থনা করা হয় তিনি ফেসবুক করেন তো”? ঐন্দ্রিলাকে নিয়ে চিন্তিত সকলে। একেই অভিনেত্রীর শারীরিক অবস্থার অবনতি তাঁর মধ্যে ঋত্বিকের এহেন কথা একেবারেই পছন্দ হয়নি নেটজনতার।

বেশিরভাগের বক্তব্য, আপনার মত একজন অভিনেতার কাছ থেকে এধরনের মন্তব্য কাম্য নয়। কেউ কেউ তাকে তুলোধোনা করতেও বাকি রাখলেন না। আবার কেউ বললেন, “শুধুই সোশ্যাল মিডিয়ায় রিচ বাড়ানোর জন্য এসব পোস্ট করেন”? কিন্তু টলিপাড়ার অনেকেই কিন্তু তাঁর পাশে দাঁড়ালেন। তাঁর মধ্যে উশসী চক্রবর্তী এবং বীদিপ্তা চক্রবর্তী অন্যতম।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট না, বরং মন থেকে চাওয়াটাই আসল প্রার্থনা বলে দাবি করলেন বিদিপ্তা। আর উশসী? তিনি নিজেও জানতে চাইলেন  ঈশ্বরের সোশ্যাল একাউন্ট সম্পর্কে। বলে বসলেন, “আমারও একটাই প্রশ্ন! উনার কোনও অ্যাকাউন্ট থাকলে জানিও, ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাব”। শুধু তারকারা নন, বরং ঋত্বিকের কথার যথার্থ মর্ম বুঝে তাঁকে সঙ্গ দিয়েছেন অনেকেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ritwick chakraborty on aindrila sharma social media praying actor reacted