scorecardresearch

বড় খবর

‘গাধার ডাকে কি তানসেন অপমানিত হয়?’, পরেশ রাওয়ালকে বেনজির খোঁচা ঋত্বিকের

পরেশ রাওয়ালকে তলব করেছে কলকাতা পুলিশ, অভিনেতার ছবি রিলিজ নিয়েও গর্জে উঠেছে বাংলা পক্ষ

‘গাধার ডাকে কি তানসেন অপমানিত হয়?’, পরেশ রাওয়ালকে বেনজির খোঁচা ঋত্বিকের
পরেশকে একহাত নিলেন ঋত্বিক

বাঙালিকে নিয়ে বিতর্কিত মন্তব্য! বাঙালির জন্য মাছ রান্না করবেন..একথা বলেই আপামর বাঙালি জাতির রোষানলে অভিনেতা পরেশ রাওয়াল। তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের শেষ নেই। বাবু ভাইয়ার এই মন্তব্যে রেগে আগুন সকলে। বাঙালিকে নিয়ে প্রকাশ্যে হিংসে করছেন অভিনেতা? উঠছে নানান প্রশ্ন।

টলিপাড়ায় অনেকেই তাঁকে তুলোধোনা করেছেন। ঋত্বিক চক্রবর্তী কিন্তু ভিন্নভাবে অভিনেতাকে একহাত নিলেন। সঙ্গে পুতুল নিয়ে, ভয়ঙ্কর ভাবে পরেশ রাওয়ালকে বুঝিয়ে দিলেন বাঙালিকে অপমান করার ফল কি। কী ঘটালেন ঋত্বিক? বাঘ পুতুলকে নিয়ে হাজির হয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তারপর একের পর এক মন্তব্য। পরেশ রাওয়ালকে পারশে বাওয়াল? বড়দার ভূমিকায় ঋত্বিক, আর সেই পুতুল হাতের বাইরে চলে গিয়ে নানান বক্তব্য রেখে চলেছে।

বাঙালিকে মাছ খাওয়া নিয়ে অপমান? আর ওকে এমনই এমনই ছেড়ে দিল সকলে? এখানে ঋত্বিকের সাফ জবাব, না ছেড়ে তো দেয়নি। তারপরেই সেই পুতুল বলে ওঠে, গাধার ডাকে কি তানসেন অপমানিত হয়? যদিও ঋত্বিকের এই নতুন উপস্থাপনা নজর কেড়েছে সকলের। অভিনেতাকে সঙ্গ দিয়েছেন অনেকেই। দুজনের এহেন বিজ্ঞ কথোপকথনে বেশ মজা পেয়েছেন অনেকেই।

এদিকে, পরেশ রাওয়ালকে নিয়ে চরম শোরগোল সোশ্যাল মিডিয়ায়। সিপিআইএম নেতা মোহাম্মদ সেলিমের এফআইআর এর ভিত্তিতে তাকে তলব করেছে কলকাতা পুলিশ। এদিকে গর্জে উঠেছে বাংলা পক্ষ। তাদের কথায়, পরেশের ছবি রিলিজ করলে বন্ধ করে দেওয়া হবে। একেই, তারিণীখুড়োর চরিত্রে তিনি অভিনয় করছেন। সেই নিয়েও জোরদার সমস্যা শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন [ ‘বাঙালি বিদ্বেষী’ মন্তব্যের জের, পরেশ রাওয়ালকে তলব করল কলকাতা পুলিশ ]

গত সপ্তাহে গুজরাটের ভালসাদে গেরুয়া শিবিরের নির্বাচনী প্রচারে গিয়েছিলেন অভিনেতা পরেশ রাওয়াল। জনসভায় বক্তব্য় রাখতে গিয়ে বাঙালি প্রসঙ্গ টেনে আনেন তিনি। ওই জনসভায় তিনি গ্য়াসের সিলিন্ডার ও মূল্য়বৃদ্ধি প্রসঙ্গ টেনে বলেছিলেন, ‘রোহিঙ্গা বা বাংলাদেশিরা আপনাদের পাশেই বসবাস করলে কি মেনে নেবেন? বাঙালিদের জন্য মাছ রান্না করবেন?’ গুজরাটের জনসভায় মুম্বাইয়ের এই জনপ্রিয় অভিনেতার মন্তব্যের পর চারিদিকে সমালোচনার ঝড় বয়ে যায়। পরে অবশ্য টুইটে ক্ষমা চেয়ে নেন পরেশ রাওয়াল। তিনি টুইটে লেখেন, বাঙালি বলতে রোহিঙ্গা ও বাংলাদেশিদের বোঝাতে চেয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ritwick chakraborty reaction on paresh rawal comment over bengali people