scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

জুটিতে ঋত্বিক-ঈশা, নেপথ্য নায়ক ‘বুড়ো সাধু’

প্রায় একবছর আগে শেষ হয়েছে ছবির কাজ। অবশেষে মুক্তি পেল সৌভিক গুহ-র ছবি ‘বুড়ো সাধু’-র পোস্টার। এই ছবিতেই প্রথমবার একসঙ্গে জুটি বেঁধেছেন ঋত্বিক চক্রবর্তী ও ঈশা সাহা।

জুটিতে ঋত্বিক-ঈশা, নেপথ্য নায়ক ‘বুড়ো সাধু’
'বুড়ো সাধু' ছবিতে ঋত্বিক চক্রবর্তী ও ঈশা সাহা। ফোটো- ফেসবুক

কৈশোর বয়স থেকে যৌবনে পা রাখতে চলেছে, অর্থাৎ বয়ঃসন্ধিকালে পা রেখেছে এমনই ছেলে আবির। আর পাঁচজন সাধারণ ছেলের মতোই তার বেড়ে ওঠা। জীবনের সমস্ত বাসনা ও স্বপ্নের দিকে ক্রমশ এগিয়ে চলা একটি ছেলে। কিন্তু আচমকা একটি ঘটনা পুরো জীবনটা ওলোট পালোট করে দেয় আবিরের। প্রায় একবছর আগে শেষ হয়েছে এই ছবির কাজ। অবশেষে মুক্তি পেল সৌভিক গুহ-র ছবি ‘বুড়ো সাধু’-র পোস্টার। এই ছবিতেই

প্রথমবার একসঙ্গে জুটি বেঁধেছেন ঋত্বিক চক্রবর্তী ও ঈশা সাহা। ছবিতে ঈশার চরিত্রের নাম শ্বেতা, আর আবিরের ভূমিকায় ঋত্বিক চক্রবর্তী। ছবিতে রয়েছে জনপ্রিয় টেলি তারকা মিশমি দাস, তাঁকে ঋত্বিকের প্রথম প্রেমিকার চরিত্রে দেখা যাবে ছবিতে। এই তিনজন ছাড়াও রয়েছেন দোলন রায়, দেবেশ চট্টোপাধ্যায়, বরুণ চক্রবর্তীর মতো শিল্পীরা। চিরঞ্জীতকে দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায়।

buro sadhu
‘বুড়ো সাধু’ ছবির পোস্টার। ফোটো- ফেসবুক

আরও পড়ুন, রানুর মন্তব্য বেফাঁস! কী জানালেন তাঁর ঘনিষ্ঠরা?

বুড়ো সাধু-র সঙ্গীত পরিচালনার দায়িত্ব রয়েছে প্রাঞ্জল দাসের উপর। এই ছবিতে গান গেয়েছেন তিমির বিশ্বাস, লগ্নজিতা, রূপম ইসলাম, অনুপম রায়ের মতো শিল্পীরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ritwick ishaa new film buro sadhu