scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

তৃণমূলের সাংসদ ছিলেন মুনমুন, মেয়ে রিয়া এবার রাহুল গান্ধির সঙ্গে পদযাত্রায়

রিয়া সেন কি কংগ্রেসে যোগ দিলেন?

তৃণমূলের সাংসদ ছিলেন মুনমুন, মেয়ে রিয়া এবার রাহুল গান্ধির সঙ্গে পদযাত্রায়
ভারতজোড়ো পদযাত্রায় রাহুল গান্ধীর সঙ্গে রিয়া সেন

মুনমুন সেন ছিলেন তৃণমূলের বিধায়ক। তবে গত লোকসভা নির্বাচনে পরাজিত হওয়ার পর থেকে সক্রিয় রাজনীতিতে তাঁকে আর দেখা যায় না। বলা ভাল, রাজ্যের শাসকদলের সঙ্গে খানিক হলেও দূরত্ব বাড়িয়েছেন! কারণ, মমতা-আয়োজিত কোনও অনুষ্ঠানেই এখন আর মুনমুন সেনের দেখা মেলে না। তবে মেয়ে রিয়া সেনকে এবার দেখা গেল অন্য এক রাজনৈতিক দলের হয়ে পথে নামতে।

কংগ্রেসের পদযাত্রায় রাহুল গান্ধীর সঙ্গে পা মেলালেন রিয়া। কর্মসূত্রে কিংবা বিয়ের পর থেকেই রিয়া থাকেন মুম্বইতে। টলিপাড়ায় খুব একটা আনাগোনা নেই নায়িকার। উল্লেখ্য, মা মুনমুন সেনের হয়ে ভোটের প্রচারে এর আগে তাঁকে একাধিকবার দেখা গেলেও সক্রিয়ভাবে কোনওদিনই রিয়া রাজনীতিতে ছিলেন না। মায়ের তৃণমূল-যোগের জন্যই মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচার করেছিলেন। তবে এবার যে ছবি দেখা গেল, তা কিন্তু অন্য সমীকরণের কথা বলছে।

[আরও পড়ুন: ‘মৃত্যুর জন্য প্রস্তুত, কেউ RIP লিখবেন না..’, শ্রীলেখার পোস্টে শোরগোল]

আপাতত ভারত জোড়ো যাত্রা চলছে রাহুল গান্ধীর। বৃহস্পতিবার কংগ্রেসের সেই পদযাত্রাতেই দেখা গেল রিয়া সেনকে। রাহুল গান্ধীর পাশে হাঁটতে। তার অবসরে কথাও বললেন গান্ধীর সঙ্গে। আর সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি পাপ্পারাজিরা। সেসব ছবি-ভিডিও ভাইরাল হতেই তুমুল শোরগোল নেটদুনিয়ায়। প্রশ্ন উঠেছে, রিয়া সেন কি তাহলে কংগ্রেসে যোগ দিলেন? সেই উত্তর যদিও অধরা।

প্রসঙ্গত, গত ৬৬ দিন ধরে রাহুল গান্ধীর নেতৃত্বে কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা চলছে। তামিলনাড়ু, কেরল, অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা হয়ে কং-সভাপতি এবার মহারাষ্ট্রে প্রবেশ করেছে। আগামী ৩ মাস এই যাত্রা চলবে। আর সেই পদযাত্রাতেই যোগ দিয়েছিলেন রিয়া সেন। উল্লেখ্য, এর আগে হায়দরাবাদে ভারত জোড়ো পদযাত্রায় রাহুলের পাশে দেখা গিয়েছিল আরেক বলিউড অভিনেত্রী পূজা ভাটকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Riya sen joined the congress bharat jodo yatra with rahul gandhi