বড় খবর

তৃণমূলে যোগ আরও ৩ টেলি-তারকার, ভোটের মুখে ঘাসফুল শিবিরে রিজওয়ান এবং প্রিয়া

ভোটের মুখে দিদির হাত শক্ত করতেই তৃণমূলী মন্ত্রে দীক্ষিত হলেন রিজওয়ান, পায়েল এবং প্রিয়া।

TMC star

ভোটের মুখেও তৃণমূলে তারকাদের যোগদান অব্যাহত। নীল ভট্টাচার্য এবং তৃণা সাহার পর এবার ঘাসফুল শিবিরে যোগ দিলেন মমতার আদর্শে অনুপ্রাণিত রিজওয়ান রব্বানি শেখ (Rizwan Rabbani Sekh) এবং টেলি ইন্ডাস্ট্রির দুই অভিনেত্রী পায়েল দেব (Paayel Dev) ও প্রিয়া পাল (Priya Paul)। পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতেই দলীয় পতাকা হাতে তুলে নিলেন টেলি তারকারা। তবে বিশেষভাবে উল্লেখ্য, এদিন তৃণমূলে নাম লেখান বিজেপির রাজ্য কমিটির সদস্য স্বরাজও।

একুশের বিধানসভা ভোটে (West Bengal Assembly Election 2021) সবুজ-গেরুয়া দুই শিবিরেই তারকা মুখের ভীড়। প্রার্থী ঘোষণা হয়ে গিয়েছে আগেই। তবে লড়াই শুরু ২৭মার্চ থেকে। তাই বাংলার ময়দানে তৃতীয়বারের জন্য জোড়াফুল ফোটানোর আগে কোনওরকম কসরতই ছাড়ছে না তৃণমূল। এবার ভোটের মুখে দিদির হাত শক্ত করতেই তৃণমূলী মন্ত্রে দীক্ষিত হলেন রিজওয়ান, পায়েল এবং প্রিয়া।

তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েই ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের ‘আর্যমান’ ওরফে রিজওয়ান বলেন, “আজ থেকে আনুষ্ঠানিকভাবে তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত হলেও প্রথম থেকেই আমি এই দলের সঙ্গে রয়েছি। অভিনয় ছাড়া ব্যক্তিগত জীবনে সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করি যখনই সম্ভব হয়। তবে এযাবৎকাল সবকিছু নীরবেই করে গিয়েছি। কিন্তু পরে মনে হয়েছে সামনে এসে কাজ করা উচিত। বড়রা এতদিন লড়ে গিয়েছেন। এবার তরুণ-তরুণীদের দলের প্রথম সারিতে এসে লড়াইটা জারি রাখা উচিত।”

অভিনেত্রী প্রিয়া পালের মুখে শোনা যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে নারীদের জন্য নিরাপদ বাংলার কথা। খাদ্যসাথী, স্বাস্থ্যসাথীর মতো প্রকল্পগুলির প্রসঙ্গ উত্থাপন করেও মুখ্যমন্ত্রীর প্রশংসা করেন তিনি।

পায়েল দেব বলেন, ”দিদির (মমতা বন্দ্যোপাধ্যায়) হাত আমাদের সবার মাথার উপর অভিভাবিকার মতো রয়েছে। সকালে আমি মায়ের আশীর্বাদ নিয়ে এসেছি, আরেক মায়ের হাত ধরব বলে। আমি অভিনেত্রী, জনতার কাছে যাওয়াই কাজ।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rizwan rabbani sekh priya paul paayel dev joins tmc ahaed of election

Next Story
মাজারে ফুল-চাদর, মাদলের তালে নাচ, তৃণমূল প্রার্থী জুনের ‘পা ধুইয়ে দিলেন’ আদিবাসী মহিলারাJune Malia
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com