scorecardresearch

বড় খবর

‘রবিবার’ প্রকাশ্যে এল প্রসেনজিৎ-জয়ার রসায়ন

ঘৃণা, প্রেম ও প্রতারণার মিশেলে তাদের সম্পর্ক বন্ধুর অথচ অটল। এই চিত্রনাট্যেই প্রথমবার একসঙ্গে পর্দায় আসছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জয়া আহসান।

robibaar
প্রসেনজিৎ-জয়ার 'রবিবার'।

তারা একসঙ্গে থাকতে পারবেনা, আবার আলাদা হয়ে যাওয়াটাও সম্ভব নয়। ঘৃণা, প্রেম ও প্রতারণার মিশেলে তাদের সম্পর্ক বন্ধুর অথচ অটল। এই চিত্রনাট্যেই প্রথমবার একসঙ্গে পর্দায় আসছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জয়া আহসান। ছবির নাম ‘রবিবার’। ছুটির দিনেই মুক্তি পেল ছবির টিজার এবং প্রথম ঝলকেই নাড়া দিল দর্শকদের।

পরিচালক অতনু ঘোষের রোমান্টিক থ্রিলার ‘রবিবার’। দু’জনেরই অতীত জীবন উঠে আসবে ফ্রেমে। সাধারণত সপ্তাহান্তের এই দিন অবসরের। কিন্তু সেদিনই কোন এক অতীতের ফেলে আসা রবিবার যদি সামনে আসে? কেমন হবে? সেই অম্ল মধুর স্মৃতিচারণ রয়েছে পরিচালকের এই ছবিতে।

আরও পড়ুন, দুর্যোগে ফিকে প্রথম দিনের সিনেমা উৎসব

এর আগে অতনু ঘোষের সঙ্গে ‘বিনিসুতো’য় কাজ করেছেন জয়া এবং ময়ূরাক্ষী ছবিতে পরিচালকের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা রয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। ছবিতে প্রসেনজিতের বাবার ভূমিকায় ছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। বাবা-ছেলের এই গল্প ৬৫তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা বাঙালি ফিচার ছবির সম্মান পেয়েছিল। ‘বিনিসুতোয়’ – জয়ার বিপরীতে কাজ করেছেন ঋত্বিক চক্রবর্তী।

আগেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জানিয়েছিলেন, ”জয়ার সঙ্গে কাজ করার জন্য উপযুক্ত চিত্রনাট্যের অপেক্ষায় ছিলাম। অতনু সেটা নিয়ে এল”। কিছুদিন আগেই ছবির পোস্টারেই সামনে এসেছিল ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে এই ছবি। তবে টিজারের সঙ্গে সঙ্গেই জানা গেল ২৭ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘রবিবার’। দর্শক উৎসাহী এই নতুন জুটিকে বড়পর্দায় দেখতে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Robibaar official teaser prosenjit chatterjee jaya ahsan atanu ghosh