scorecardresearch

বড় খবর

‘রকেট্রি-দ্য নাম্বি এফেক্ট’ ছবিতে ISRO-র বিজ্ঞানী আর মাধবন

‘রকেট্রি-দ্য নাম্বি এফেক্ট’ ছবিতে ISRO-র বিজ্ঞানী এস নাম্বি নারায়ণের ভূমিকায় দেখা যাবে আর মাধবনকে। রকেট্রি তৈরি হয়েছে এস নাম্বি নারাযণের জীবন ও তাঁর কীর্তি নিয়ে।

রকেট্রি- দ্য নাম্বি এফেক্ট মুক্তি পাবে ইংরাজী, হিন্দি ও তামিল এই তিনটি ভাষায়।
রকেট্রি – দ্য নম্বি এফেক্টের টিজার প্রকাশিত হয়েছে ইতিমধ্যেই। ‘রকেট্রি-দ্য নাম্বি এফেক্ট’ ছবিতে ISRO-র বিজ্ঞানী এস নাম্বি নারায়ণের ভূমিকায় দেখা যাবে আর মাধবনকে। রকেট্রি তৈরি হয়েছে এস নাম্বি নারায়ণের জীবন ও তাঁর কীর্তি নিয়ে। ইসরোর সিনিয়র অফিসার ছিলেন যিনি ১৯৯৪ সালে গুপ্তচরবৃত্তির অভিযোগে অভিযুক্ত হন। ১৯৯৬ সালে সিবিআই তাঁর বিরুদ্ধে এই অভিযোগ আনে এবং ১৯৯৮ সালে সুপ্রিম কোর্ট তাঁকে নির্দোষ ঘোষণা করেন।

এর আগে মাধবন একটি ভিডিও শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। যেখানে তিনি লিখেছেন, ”পৃথিবীতে অনেক ব্যক্তিগত কাহিনি রয়েছে যা আপনারা শুনে থাকবেন এবং অনেক এরকম গল্প রয়েছে যা আপনারা জানেন না। কিন্তু এমন কিছু গল্প রয়েছে যেগুলো না জানলে আপনি আপনার দেশ সম্পর্কে জানা অসম্পূর্ণ থেকে যাবে।

নাম্বি নারায়ণের গল্প সেরকমই একটা কাহিনি। এ কাহিনি দেখার পর এরপর আপনি স্থির থাকতে পারবেন না। যারা রকেট্রি-দ্য নাম্বি সম্পর্কে জানেন না, তাঁরা বিষয়টি নিয়ে সচেতন হবেন, আর যাঁরা ইতিমধ্যেই এ নিয়ে জানেন, তাঁদের কাছে এটা বিস্ময়কর উদ্ঘাটন হিসেবে দেখা দেবে”।

রকেট্রি- দ্য নাম্বি এফেক্ট মুক্তি পাবে ইংরাজী, হিন্দি ও তামিল এই তিনটি ভাষায়।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rocketry teaser madhavan movie