scorecardresearch

বড় খবর

শুটিং চলাকালীন দুর্ঘটনা! হাসপাতালে রোহিত শেট্টি

বছরের শুরুতেই পরিচালকের কপালে জোরালো বিপদ!

শুটিং চলাকালীন দুর্ঘটনা! হাসপাতালে রোহিত শেট্টি
আহত রোহিত

শুটিং করতে গিয়েই বিরাট বিপদ! গুরুতর জখম, পরিচালক রোহিত শেট্টি। অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়েই আহত হয়েছেন পরিচালক। তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এখন কেমন আছেন তিনি?

হায়দ্রাবাদে নিজের নতুন ওয়েব সিরিজ ‘দ্যা ইন্ডিয়ান পুলিশ ফোর্সের’ শুটিং করতে ব্যস্ত ছিলেন পরিচালক। এই সিরিজ দিয়েই সুপার কপকে ওয়েব দুনিয়ায় নিয়ে আসতে চলেছেন তিনি। এমনিই পুলিশ ফোর্স নিয়ে বলিউডে প্রচুর কাজ করেছেন। ‘সিম্বা’, ‘সিংহম’, ‘সূর্যবংশির’ পর এবার সিদ্ধার্থ মালহোত্রাকে নিয়েই এই সিরিজে হাত দিয়েছেন। তাঁর শুটিং ফ্লোর মানেই ভয়ঙ্কর অ্যাকশন। ট্রাক থেকে দামী গাড়ি এমনকি হেলিকপ্টার কিছুই উড়তে বাদ থাকে না। কোথাও আগুন জ্বলছে, তো কোথাও বোম্ব ফাটছে। অ্যাকশান মাস্টার হিসেবেও তাঁর যথেষ্ট খ্যাতি।

আরও পড়ুন [ ‘বাবা মারা যাওয়ার পর ৪৫ দিন ঘর থেকে বেরইনি’, চোখের জলে বললেন ইরফান-পুত্র বাবিল ]

এই কান্ড ঘটাতে গিয়েই নিজে আঘাত পেলেন রোহিত। হাতে চোট লেগেছে তাঁর। তাঁকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হায়দ্রাবাদের কামিনেনি হাসপাতালে। সেখানে চিকিৎসকরা প্রয়োজন বুঝেই একটি ছোট অস্ত্রোপচার করেন। পর্যবেক্ষণে রাখার পরেই তাকে ছুটি দেওয়া হয়। একেই এই সিরিজের শুটিং করতে গিয়ে এর আগেও আহত হয়েছিলেন সিদ্ধার্থ মালহোত্রা নিজেও।

ছবির পর এবার ওয়েব দুনিয়ায় তাক লাগাতে তৈরি পরিচালক। রোহিত শেট্টি মানেই ধুয়াধর অ্যাকশন। রামোজি ফিল্ম সিটিতে বিরাট সেটে চলছে লাগাতার শুটিং। গতবছর থেকেই এই সিরিজের কাজ শুরু করেছেন পরিচালক। তবে, এইবছরের শেষে ভাগ্যলক্ষ্মী তাঁর সহায় হয়নি। বিরাট স্টারকাস্ট এর পরেও ‘সার্কাস’ মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rohit shetty faced accident during shooting his new