‘জ্যেষ্ঠপুত্র’-য় অপরাজিতার কোন চরিত্রে থাকার কথা ছিল জানেন?

কৌশিক গঙ্গোপাধ্যায়ের 'জ্যেষ্ঠপুত্র' ছবিতে এলার চরিত্রে প্রশংসা কুড়িয়েছেন সুদীপ্তা চক্রবর্তী। তবে জানেন কি প্রথমে এই চরিত্রটা করার কথা ছিল অপরাজিতা আঢ্যর।

By: Kolkata  April 28, 2019, 12:09:28 PM

কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘জ্যেষ্ঠপুত্র’ ছবিতে এলার চরিত্রে প্রশংসা কুড়িয়েছেন সুদীপ্তা চক্রবর্তী। তবে জানেন কি প্রথমে এই চরিত্রটা করার কথা ছিল অপরাজিতা আঢ্যর। তিনি ডেটও দিয়েছিলেন। কিন্তু পরবর্তীতে ছবির শুটিং ডেট পিছিয়ে যায়। তখন ‘বেলাশুরু’-র জন্য তারিখ দিয়ে ফেলেছিলেন অপরাজিতা। অগত্যা সুদীপ্তা চক্রবর্তীকে নেওয়া হল সেই চরিত্রে।

একটি সংবাদপত্রকে তিনি জানিয়েছেন একথা। তবে এখনও দেখা না হলেও তাড়াতাড়িই দেখে ফেলবেন ছবিটা। আর সুদীপ্তা যে মেজোর ভূমিকায় দুর্দান্ত অভিনয় করেছেন তার আঁচ তিনি পেয়েছিলেন ট্রেলার দেখেই।

আরও পড়ুন, ‘অন্য নায়ক’-এর চোখে ‘জ্যেষ্ঠপুত্র’ অধরাই

শুটিং চলাকালীন বল্লভপুর থেকে খবর আসে, পিতৃবিয়োগ হয়েছে ইন্দ্রজিৎ গঙ্গোপাধ্যায়ের (প্রসেনজিৎ)। দেশের বাড়িতে থাকেন কনিষ্ঠ পুত্র পার্থ (ঋত্বিক), তাঁর স্ত্রী ও মানসিক ভারসাম্যহীন ‘মেজো’ অর্থাৎ ইলা (সুদীপ্তা চক্রবর্তী)। খবর পেয়ে গ্রামের বাড়িতে পৌঁছন ইন্দ্রজিৎ। হাসিমুখে সামলান সুপারস্টার হওয়ার বিড়ম্বনা। ছোটভাই শখের থিয়েটার করেন, সঙ্গে চাকরি। দিন চলে যায়। আর আছে মেজো, যাকে প্রায়ই ঘরবন্দি করে রাখতে হয়।

ঋতুপর্ণ ঘোষের ভাবনার ভর করে এমনই চিত্রনাট্য বেঁধেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। ছবিটা নিয়ে পরিচালক বলেছিলেন, পরিচালক ছবিটা নিয়ে বলছিলেন, ”এটা গুরুদক্ষিণা। আমরা আপ্লুত যে বুম্বা দা এই সুন্দর লনটা আমাদের দিয়েছেন। ঋতু দা থাকলেও হয়তো এই জায়গাটা পছন্দ করতেন। আর উৎসব তো তাঁরই হাতের লেখা”। ২৬ এপ্রিল মুক্তি পেয়েছে ‘জ্যেষ্ঠপুত্র’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Role of eela in jyeshthoputro first offered to aparajita auddy

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X