scorecardresearch

বড় খবর

সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি তুললেন রূপা!

বৃহস্পতিবার একের পর এক টুইট করে সুশান্ত সিংয়ের মৃত্যুর তদন্ত দাবি করেছেন রূপা গঙ্গোপাধ্যায়। এমনকী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে তাঁর প্রতিটা টুইটে ট্যাগ করেছেন রূপা।

সদ্য প্রয়াত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি তুললেন টলি-বলি অভিনেত্রী তথা বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। কতটা ইতিবাচক মানসিকতার ছিলেন অভিনেতা, সেই কথাই বারবার স্মরণ করিয়ে বিজেপি সাংসদের বক্তব্য, বর্তমান তদন্তে কোনও ভুল হচ্ছে না তো!

বৃহস্পতিবার একের পর এক টুইট করে সুশান্ত সিংয়ের মৃত্যুর তদন্ত দাবি করেছেন রূপা গঙ্গোপাধ্যায়। এমনকী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে তাঁর প্রতিটি টুইটে ট্যাগ করেছেন রূপা। কোনও তাড়াহুড়ো হচ্ছে, এমনই অভিযোগে কেন্দ্রীয় গোয়ন্দা দফতরের হাতে তুলে দেওয়ার আর্জি জানিয়েছেন তিনি।

#cbiforsushant দিয়ে রূপা একটি টুইটে লিখেছেন, ফরেনসিক টিম এত দেরী করে কেন এসেছে? কেন এত সময় নষ্ট করা হল, এর মধ্যে যদি কোনও প্রমাণ হারিয়ে যায়।

https://platform.twitter.com/widgets.js

https://platform.twitter.com/widgets.js

আরও একটি টুইটে অভিনেত্রী তথা রাজনীতিবিদ রূপা প্রশ্ন তুলেছেন, “ময়নাতদন্তের সময় কি শরীরে কোনও বিষের উপস্থিতি মিলেছে? সিসিটিভি ফুটেজের পরীক্ষা কি হয়েছে? দেখা গিয়েছে যে ঘরে কেউ ঢোকেনি? পুলিশ কিছু না করেই একে আত্মহত্যা বলে চালিয়ে দিতে পারে না। কোনও সুইসাইড নোটও তো পাওয়া যায়নি।”

প্রসঙ্গত, গত ১৪ জুন মুম্বইয়ে নিজের বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। বছর ৩৪ এর অভিনেতার আকস্মিক মৃত্যু নাড়িয়ে দিয়েছে বলিউডকে। আরও একবার উসকে দিয়ে গিয়েছে বিনোদন জগতের স্বজনপোষণ বিতর্ক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Roopa ganguly demands cbi investigation for sushant singh rajput death