বড় খবর

Srabanti Chatterjee: শ্রাবন্তীকে ছাড়তে নারাজ! ভাঙা সংসার জোড়া লাগাতে ‘আদালতে’ স্বামী রোশন

কিন্তু শ্রাবন্তী, তিনি কী চাইছেন, আর তাঁর নয়া প্রেমের-ই বা কী হবে?

Srabanti Chatterjee

ভাঙা সংসার জোড়া লাগাতে মরিয়া রোশন সিং। স্ত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee) ছাড়তে নারাজ। তিক্ততা ভুলে ফের অভিনেত্রীর সঙ্গে সংসার পাততে চান তিনি। আর আবেদন জানিয়েই সোমবার ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ (Restitution of conjugal rights) -এর ভিত্তিতে আদালতে মামলা দায়ের করেছেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)।

টলিউডে ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। একদিকে যশ-নুসরত-নিখিল, তো অন্যদিকে শ্রাবন্তী-রোশন তরজা! নিখিল-নুসরতের মামলার শুনানি যখন আগামী জুলাই মাসে, তখন সদ্য শ্রাবন্তী-রোশনের বিচ্ছেদ মামলার শুনানির খবর প্রকাশ্যে এল। আর সেই প্রেক্ষিতেই টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। গত নভেম্বর মাস থেকেই আলাদা থাকছেন তাঁরা। কথাবার্তা, মুখ দেখাদেখি একেবারে বন্ধ। এর মাঝেই শোনা যায়, শ্রাবন্তী নাকি নতুন করে এক ব্যবসায়ীর প্রেমে পড়েছেন। কিন্তু আদালতে গিয়ে অন্য সুর স্বামী রোশন সিংয়ের মুখে। বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই শোনা গেল যে, শ্রাবন্তীর সঙ্গে সংসার ভাঙতে নারাজ রোশন। তিনি নাকি ফের অভিনেত্রীর সঙ্গে সংসার পাততে চান। এমনকী, এই আবেদন নিয়ে আদালতেরও দ্বারস্থ হয়েছেন রোশন।

[আরও পড়ুন: Ankush-Oindrila: ‘মানবিক উদ্যোগ’, সুন্দরবনের ১৫০০ পরিবারের পাশে অঙ্কুশ-ঐন্দ্রিলা]

srabanti-roshan

প্রসঙ্গত, ২০১৯ সালের এপ্রিল মাসে চণ্ডীগড়ে গিয়ে রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। কিন্তু বছর গড়াতে না গড়াতেই ফের অভিনেত্রীর সাংসারিক জীবনে সমস্যার সূত্রপাত। তিক্ততা গড়িয়ে এমন পর্যায়ে পৌঁছয় যে দু’জনে আলাদা থাকতে শুরু করেন। এর মাঝেই কানাঘুষো শোনা যায়, অভিনেত্রী ফের প্রেমে পরেছেন। এবার তার মাস খানেকের মধ্যেই শ্রাবন্তীর সঙ্গে ভাঙা সংসার জোড়া লাগাতে আদালতের দ্বারস্থ হন রোশন। তাঁর কথায়, শ্রাবন্তীর নতুন সম্পর্কের কথা তিনি সংবাদমাধ্যম মারফৎ-ই জানতে পেরেছেন। তবে রোশনের নাকি একে কোনও আপত্তি নেই। রোশন জানিয়েছেন, তিনি মধ্যবিত্ত পরিবারের ছেলে। ঘর-সংসার করতে চান। আর সংসার করতে চেয়েই আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। কিন্তু শ্রাবন্তী, তিনি কী চাইছেন, আর তাঁর নয়া প্রেমের-ই বা কী হবে? অভিনেত্রীর ঘনিষ্ঠমহল সূত্রে খবর, তিনি নাকি আইনি বিচ্ছেদের পথেই হাঁটতে চান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Roshan singh filed complaint at court says he wants to live with srabanti chatterjee

Next Story
Ankush-Oindrila: ‘মানবিক উদ্যোগ’, সুন্দরবনের ১৫০০ পরিবারের পাশে অঙ্কুশ-ঐন্দ্রিলাankush hazra, Oindrila Sen, Tollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com