scorecardresearch

বড় খবর

৫০০ কোটির ব্যবসা পার! বক্স অফিসে দৌড়চ্ছে RRR

‘দ্য কাশ্মীর ফাইলস’-এর একচেটিয়া দাপট ধুয়ে-মুছে সাফ!

৫০০ কোটির ব্যবসা পার! বক্স অফিসে দৌড়চ্ছে RRR
আরআরআর ছবির প্রিমিয়ার জি ফাইভে

রাজা এসএসমৌলীর ছবি মানেই ‘সুপারহিট’। ‘বাহুবলী’র পরও আবারও বক্স অফিসে ঝড় তুলে দিলেন দক্ষিণী পরিচালক। মার্চ মাসের ২৫ তারিখ রিলিজ করেছে ‘রৌদ্রম রানাম রুধিরাম’, আর মুক্তির চার দিনের মাথাতেই ৫০০ কোটির ব্যবসা করে ফেলেছে এই সিনেমা।

সপ্তাহান্তে প্রেক্ষাগৃহের টিকিট কাউন্টারে RRR দর্শকদের ভীড় ছিল চোখে পড়ার মতো। রবিবারই এই সিনেমার হিন্দি ভার্সন আয় করেছে ৩১ কোটি। এবার সিনে বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ দিলেন, RRR ছবির আসল বক্স অফিস আয়ের হিসেব। অতিমারী উত্তর পর্বে এই প্রথম হিন্দি ভাষার কোনও সিনেমা এক দিনে ৩০ কোটি টাকা আয় করতে সক্ষম হয়েছে। রিপোর্ট বলছে, শুক্রবার ১৯ কোটি, শনিবার ২৪ কোটি আর রবিবার সব ছাপিয়ে গিয়ে নয়া রেকর্ড গড়ল RRR। ৩১.৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। তিন দিনেই ভারতের সিনে-বাজারে রাজামৌলীর এই ছবি আয় করেছে ৭৪.৫০ কোটি টাকা।

আর গোটা বিশ্বের প্রেক্ষিতে RRR ছবির ব্যবসার গ্রাফটা দেখলে আরও চমকে ওঠার মতো। চার দিনেই ব্যবসা করে ফেলেছে ৫০০ কোটি টাকা। তরণ আদর্শ পরিচালকের প্রশংসা করে বলেছেন, অতিমারী উত্তর পর্বে এসএস রাজামৌলী ভারতীয় সিনেমার গৌরব পুনরুদ্ধার করেছেন।

উল্লেখ্য, গত কয়েকদিনে বক্স অফিসে রামচরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাটের RRR দৌড়লেও মুম্বই এবং উত্তরের রাজ্যগুলিতে এই সিনেমার আয়ের ফারাক ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র তুলনায় খুব একটা বেশি নয়। খোদ করণ জোহর এই ছবির ভূয়সী প্রশংসা করে টুইট করেছেন, “এখানে পরিচালকরা রয়েছেন বটে, কিন্তু এসএস রাজামৌলী স্যর আপনার শ্বাসরোধ করে দিতেও সক্ষম। আবার RRR ছবির সুবাদেই তা প্রমাণিত করলেন তিনি। ওঁর দৃষ্টিভঙ্গী এবং এহেন মেগামাস্টার ছবি তৈরির দক্ষতার জন্যই ওঁকে স্যলুট।”

প্রসঙ্গত, গত কয়েক সপ্তাহে বক্সঅফিসে ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর একচেটিয়া দৌরাত্ম্য-কেও টেক্কা দিয়েছে RRR।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rrr box office collection ram charan ntr jr film earns rs 500 cr worldwide