scorecardresearch

মাত্র ১৫ দিনেই ১০০০ কোটির দোরগোড়ায় RRR, বক্স অফিসের সব রেকর্ড চুরমার!

সিক্যুয়েলের ইঙ্গিতও দিলেন পরিচালক রাজামৌলী।

rrr premier in zee5
আরআরআর ছবির প্রিমিয়ার জি ফাইভে

এখন শুধুই ১০০০ কোটির অপেক্ষা, মাইলস্টোন ছুঁতে আর কিছু মুহূর্ত! ‘আরআরআর’ সিনেমা ( RRR ) নিয়ে উত্তেজনা দেখা গিয়েছে কয়েক সপ্তাহ ধরেই। একের পর এক বক্স অফিসের রেকর্ড ব্রেক। কিছুদিন আগেই আয়োজন করা হয় সাকসেস পার্টির, তাতে উপস্থিত ছিলেন অনেকেই। তবে কিছুটা হলেও কমেছে কালেকশন রেট। এখনও অধরা হাজারের মাইলফলক।

গত দুই সপ্তাহে, সিনেমার বাণিজ্য ছিল দেখার মত। ট্রেড বিশেষজ্ঞের মতে, প্রথম সপ্তাহে ৭০৯.৩৬ কোটি, দ্বিতীয় সপ্তাহের প্রথম দিনে ৪১.৫৩ কোটি, দ্বিতীয় দিনে ৬৮.১৭ কোটি, তৃতীয় দিনে ৮২.৪০ কোটি, চতুর্থ দিনে ২০.৩৪ কোটি, পঞ্চম দিনে ১৭.৬১ কোটি, ষষ্ঠ দিনে ১৫.২৫ কোটি। ‘আরআরআর’ সিনেমার প্রতিদ্বন্দ্বী হিসেবে ছিল না কোনও হিন্দি ছবিও, তাই রমরমা বাজার চালিয়েছে একাই। এমনিতেও রাজামৌলীর ছবি মানেই দর্শকদের আলাদাই উত্তেজনা।

অন্যদিকে এই সপ্তাহেই মুক্তি পাওয়ার কথা, বিজয় অভিনীত ‘বিস্ট’ এবং যশ অভিনীত ‘কে জি এফ চ্যাপ্টার ২’ এর। ধারণা করা হচ্ছে এই দুই ছবির কারণে একটু হলেও পিছিয়ে পড়তে পারে আরআরআর। সমগ্র ভারতবর্ষ এবার কে জি এফ ঝড়েই তোলপাড় হতে চলেছে, আন্দাজ করা হয়েছে এমনই। তার মধ্যেই আর আর আর হাজার কোটির ব্যবসা করতে পারে কি না সেটা সময় বলবে।

প্রসঙ্গে সাফল্য পার্টির দিনেই সিনেমার সিকুয়াল প্রসঙ্গেই জানালেন ছবির সদস্য, জুনিয়র এন টি আর। তার বক্তব্য, রাজামৌলি যদি এই ছবির দ্বিতীয় ভাগ না বানায়, তবে আপনারা তাকে শান্তিতে থাকতে দেবেন না। এই সিনেমার একটা শেষ দরকার, বলে বসলেন আর আর আর একটা ফ্র্যাঞ্চাইজি, আর এটি যেন সত্যি হয় সেই আশাও করলেন। অন্যদিকে রাজা মৌলি বললেন, আমার কাছে খুবই আনন্দের, শুধু বক্স অফিসের জন্য নয়। বরং আমি আমার দুই ভাই ( Jr NTR, Ramcharan) এর সঙ্গে আরও সময় কাটাতে পারব।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rrr box office collection slowed down will complete 1000 cr