scorecardresearch

বড় খবর

RRR Movie: বক্স অফিসে তুফান রাজামৌলির ব্লকবাস্টারের, কত টাকা কামাল এই ছবি?

দুদিনেই বাজিমাত! বাহুবলীকেও পেছনে ফেলে সপ্তমে আর আর আর

আর আর আর সিনেমার সাফল্যে উচ্ছ্বসিত রাজামৌলী

আর আর আর নিয়ে উত্তেজনা দেখার মত। প্রথম দিনেই ২২৩ কোটির মাইলস্টোন, পরিচালক রাজামৌলির অন্যতম ছবি বাহুবলীকেও টেক্কা দিয়েছে জুনিয়র এন টি আর এবং রামচরণ অভিনীত এই সিনেমা। দুই সুপারস্টারকে নিয়ে যে পরিচালক কামাল করে দিয়েছেন সেই নিয়ে আর কোনও সন্দেহ নেই। ব্রোম্যান্স সঙ্গেই হিন্দু মাইথলোজির ছোঁয়া – সব মিলিয়ে দুর্দান্ত।

রিলিজের আগে থেকেই চর্চায় ছিল ছবিটি। দক্ষিণের দুই সুপারস্টারকে একসঙ্গে নিয়ে শুধু রাজামৌলিই কাজ করতে পারেন ফের প্রমাণ হয়ে গেল। প্রথম দিনে ২৩.৭৫ কোটি, দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার সেই মাত্রা বেড়ে দাঁড়ায় ৪৩.৮২ কোটি এবং বিশ্বজুড়ে ৫০ কোটির বাজেট ছাড়িয়ে গেছে। বাণিজ্য বিশেষজ্ঞ তরণ আদর্শ টুইট করেই জানান, আর আর আর গর্জন করছে। দ্বিতীয় দিনেও ধামাল। তৃতীয় দিনে ৭০ কোটি ছাড়িয়ে যাওয়ার আশা রাখা উচিত।

দক্ষিণী ছবির প্রতি অনেকেরই অমোঘ আকর্ষণ, আর সেটি যখন স্বয়ং রাজামৌলির সিনেমা তখন আর কোনও কথা নেই। ছবির প্রমোশন করার প্রয়োজন নেই, শুধু লিখে দিতে হবে আমার পরের ছবি – এতেই বক্স অফিস কেঁপে যাবে বলেই দাবি রেখেছিলেন কমেডিয়ান কপিল শর্মা, হলোও তাই।

পরিচালক নিজেও ভীষণ খুশি। টুইট করেই ধন্যবাদ জানান দর্শকদের, আর আর আর কে ভালবাসার জন্য তিনি যথেষ্ট আপ্লুত, এমনকি দ্যা কাশ্মীর ফাইলস কেও ছাপিয়ে যাবে বলেই মনে করছেন সকলে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rrr box office overflowed with success in two days rajamouli thanked the audience