scorecardresearch

RRR: গঙ্গার ঘাটে সিনেমার প্রচার, কলকাতার আমেজে বুঁদ রামচরণ-রাজামৌলীরা

মুক্তির প্রাক্কালেই কলকাতায় সিনেমার প্রচারে ঝটিকা সফর RRR টিমের।

RRR: গঙ্গার ঘাটে সিনেমার প্রচার, কলকাতার আমেজে বুঁদ রামচরণ-রাজামৌলীরা
কলকাতায় RRR টিম

মঙ্গলবার সকাল। সরগরম ছোটে লাল ঘাট। ভীড় থিকথিক করছে। কারণ? খাঁটি গঙ্গার হাওয়ায় মজে সিনেমার প্রচার করতে কলকাতায় পা রেখেছেন ‘আরআরআর’ টিম। রামচরণ ও জুনিয়র এনটিআরকে নিয়ে হাজির ‘ক্যাপ্টেন অফ দ্য শিপ’ এসএস রাজামৌলী।

২৫ মার্চ, দিন তিনেক বাদেই প্রেক্ষাগৃহে আসছে ‘রৌদ্রম রানাম রুধিরাম’। তার প্রাক্কালেই কলকাতায় সিনেমার প্রচারে ঝটিকা সফর সারলেন তিন দক্ষিণী তারকা। হাওড়া ব্রিজকে পিছনে রেখে ক্যামেরার সামনে পোজও দিলেন। শেয়ার করলেন শুট করার অভিজ্ঞতাও। ‘আরআরআর’-এর শুটিং করার সময় ৬০ ফিট ওপর থেকে যেভাবে জুনিয়র এনটিআর এবং রামচরণ দড়ির সঙ্গে ঝুলেছেন, তা বড়পর্দায় দেখলে নাকি দর্শকদের গায়ে কাঁটা দিতে বাধ্য। তবে কথাপ্রসঙ্গেই পরিচালক নেতাজি সুভাষ চন্দ্র বোসের কথা তুললেন।

এই সিনেমার সঙ্গে নেতাজির কী যোগ? খোলসা করলেন পরিচালক নিজেই। আসলে ‘আরআরআর’ ছবিতে রামচরণ ও জুনিয়র এনটিআর দেশপ্রেমিকের ভূমিকায় অভিনয় করেছেন। আর তাঁদের যে চরিত্রে দেখা গিয়েছে, বাস্তবেই তাঁদের প্রশংসা করেছিলেন বীর বঙ্গসন্তান নেতাজি, জানালেন পরিচালক।

তবে, ছোটে লাল ঘাটে দাঁড়িয়ে নস্ট্যালজিক হয়ে পড়লেন রামচরণ। কারণ বছরখানেক আগে এই ঘাটেই তিনি দক্ষিণী ছবি নায়ক-এর শুট করে গিয়েছে। অন্যদিকে জুনিয়র এনটিআরের মতে, কলকাতা মানেই তাঁর কাছে খাওয়া-দাওয়া। সাফ জানালেন, এরপর এলে স্ত্রীকে নিয়ে শাড়ি কিনবেন।

প্রসঙ্গত, গত দিন থেকেই সিনেমার প্রচার একাধিক শহরে গিয়েছেন টিম ‘আরআরআর’। চার্টার্ড বিমানে কখনও দিল্লি, কখনও জয়পুর, অমৃতসর আবার কখনও বা বরোদায় পৌঁছেছেম প্রচারের জন্য। মঙ্গলবার সকালে কলকাতার পর এবার তাঁদের গন্তব্য, কাশী। সেখাানেই সন্ধ্যা আরতি দেখে অভিনব স্টাইলে সিনেমার প্রচার সারবেন। উল্লেখ্য, এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাটও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rrr team rajamouli ram charan jr ntr in kolkata rrr