রাজের সঙ্গে জমিয়ে আড্ডা রুদ্রনীলের, ‘তৃণমূলে ফিরছেন নাকি?’ কটাক্ষ নেটিজেনদের

প্রত্যাবর্তনের মরসুমে রাজ-রুদ্রনীলকে একসঙ্গে দেখে কৌতূহল নেটিজেনদের। মুখ খুললেন অভিনেতা।

Rudranil Ghosh, Raj Chakraborty, Rudranil Ghosh got trolled, Raj-Rudranil, রুদ্রনীল ঘোষ, রাজ চক্রবর্তী, একসঙ্গে রাজ-রুদ্রনীল, tollywood, tmc, bjp, bengali news today
প্রত্যাবর্তনের মরসুমে রাজ-রুদ্রনীলকে একসঙ্গে দেখে কৌতূহল নেটিজেনদের

দুই তারকা-বন্ধু দুই বিপরীত দলে। একজন তৃণমূলের বিধায়ক। অন্যজন, আগে ঘাসফুল শিবিরে থাকলেও মাসখানেক আগে শিবির বদলে বিজেপিতে যোগ দিয়েছেন। তবে বিরোধী শিবিরের হলেও দুই তারকার বন্ধুত্ব যে এখনও অটুট, তার প্রমাণ মিলল সোশ্যাল মিডিয়াতেই। কালীপুজোর আগে জমিয়ে একসঙ্গে পার্টি করলেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) আর রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। আর সেই ছবি প্রকাশ্যে আসার পরই শোরগোল বাঁধল নেটদুনিয়ায়। একে দল-বদলের মরসুম। তৃণমূল-ত্যাগীরা ফের এক এক করে ফিরছেন। আর এই প্রত্যাবর্তনের মরসুমেই রাজ-রুদ্রনীলকে একসঙ্গে দেখে নেটিজেনরা কটাক্ষবাণ ছুঁড়েছেন- “তৃণমূলে ফিরছেন নাকি?”

কেউ কেউ আবার পুরনো দল-বদলের কথাও স্মরণ করিয়ে দিয়েছেন। আসলে সদ্য বিজেপি থেকে তৃণমূলে ফিরেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। আর সেই প্রেক্ষিতেই রাজ-রুদ্রর সাক্ষাতে কৌতূহল বেড়েছে নেটিজেনদের। তবে, অভিনেতা অবশ্য এই একে আদ্যেপান্ত ফিল্মি আড্ডা বলেছেন। তবে নিন্দুকদের সমালোচনা নডর এড়ায়নি তাঁর। অতঃপর সাফ জানিয়েছেন যে, “রাজের সঙ্গে দু-দশক ধরে বন্ধুত্ব। তাই সবেতে রাজনীতি খোঁজার চেষ্টা করা বৃথা! ফের তৃণমূলের ফেরার ইচ্ছে হলে স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই যোগাযোগ করবেন। তার জন্য অন্য কারও সঙ্গে সখ্যতা গড়ার প্রয়োজন নেই।”

আসলে প্রতিবারই রাজ চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, পরমব্রত চট্টোপাধ্যায়রা দিওয়ালির আগে আড্ডায় বসেন। এবারও তার অন্যথা হয়নি। কেরিয়ারের সেই গোড়ার দিন থেকে তাঁরা প্রত্যেকে একে-অপরের স্ট্রাগলের সাক্ষী। খুব কাছ থেকে দেখেছেন একে-অপরকে। ইন্ডাস্ট্রিতে নাম-যশ বাড়ার পরও সেই বন্ধুত্বে ভাঁটা পড়েনি। তবে একুশের বিধানসভা নির্বাচনের আগে একে-অপরের দলকে তুলোধনা করলেও নিজেদের সম্পর্ক কিন্তু নষ্ট হতে দেননি। এবারের আড্ডা বসেছিল পদ্মনাভ দাশগুপ্ত (Padmanabha Dasgupta) বাড়িতে। সেখানেই একফ্রেমে দেখা গেল, রাজ-শুভশ্রী, রুদ্রনীল, পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), আবীর চট্টোপাধ্যায়কে (Abir Chatterjee)। হোস্ট পদ্মনাভর বাড়িতে জমিয়ে আড্ডা, খাওয়া-দাওয়া সারলেন তারকারা। আর সেই ছবি শেয়ার করেই নেটিজেনদের কাছে ফের কটাক্ষের শিকার হতে হল রুদ্রনীলকে।

প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) দলবদলে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিয়ে ‘গিরিগিটি’, ‘দলবদলু’র মতো একাধিক তকমা পেয়েছেন। উপরন্তু খাস মমতা-গড় ভবানীপুর কেন্দ্রে শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে পরাজিত হওয়ার পর সমালোচনাও কম হয়নি রুদ্রনীল ঘোষকে নিয়ে। এবার তৃণমূল (TMC) বিধায়ক রাজের সঙ্গে ছবি পোস্ট করে ফের নেটিজেনদের রোষানলে রুদ্রনীল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rudranil ghosh got trolled after partying with raj chakraborty

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com