বড় খবর

হাওড়ার তরুণীকে কুপ্রস্তাব! ‘রাজনৈতিক অভিসন্ধি’ বলে অভিযোগ ওড়ালেন রুদ্রনীল ঘোষ

নোংরা মেসেজ, কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ! হারের পর রুদ্রনীলকে নিয়ে বিস্ফোরক পোস্ট হাওড়ার তরুণীর। পাল্টা মুখ খুললেন পদ্ম শিবিরের তারকা সদস্য।

rudra

বুধবার হাওড়ার এক তরুণী ফেসবুকে বিস্ফোরক অভিযোগ তুলেছিলেন পদ্ম শিবিরের তারকা প্রার্থী রুদ্রনীল ঘোষের (Rudranil Ghosh) বিরুদ্ধে। বললেন, “তুমি হেরেছ বলে তোমার শহর হাওড়া গর্বিত, আনন্দিত। তোমার শহর হাওড়াও তোমাকে তার সন্তান বলতে ঘৃণাবোধ করে। তোমার পতনের শুরু…।” দীর্ঘ ওই পোস্টে অভিনেতার বিরুদ্ধে অশ্লীল মেসেজে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগও তোলেন নীলাঞ্জনা পাণ্ডে নামে ওই তরুণী। সেই পোস্ট ভাইরাল হয়ে যাওয়ার পরই শোরগোল শুরু হয়ে যায় নেটমাধ্যমে। পাল্টা মুখ খোলেন রুদ্রনীল ঘোষও। বললেন, “যে কোনও প্রার্থী হেরে গেলেই তাঁকে নিয়ে কুৎসা করা হয়। এটা রাজনীতির অংশ হয়ে গিয়েছে। এটাও সেরকমই।” এখানেই শেষ নয়, হাওড়ার তরুণীর তোলা কু-প্রস্তাব দেওয়ার অভিযোগও নস্যাৎ করেন তিনি।

হঠাৎ এই ধরনের আক্রমণ দেখে অবাক রুদ্রনীল নিজেও। অভিনেতার মন্তব্য, “ইচ্ছাকৃতভাবে পোস্টে সঠিক সময়টা উল্লেখ করা হয়নি। আমরা রোজ কত মানুষের সঙ্গে দেখা করি, কথা বলি। এত বছর পর এমন একটা অভিযোগ নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করাটা খুব অবাক করেছে আমায়। আর কথাগুলো এমনভাবে সাজানো হয়েছে যাতে কেউ তাঁকে পাল্টা প্রশ্ন করতে না পারে।” ভবানীপুরের (Bhawanipur) পরাজিত প্রার্থীর মত, “যে কোনও প্রার্থী হেরে গেলেই তাঁকে নিয়ে কুৎসা করা হয়। এটা রাজনীতির অংশ হয়ে গিয়েছে। আমার নামেও সোশ্যাল মিডিয়ায় রোজ খারাপ কথা বলা হচ্ছে। কিন্তু এইটা নতুন সিলেবাস।”

দীর্ঘায়িত ওই পোস্টে টাকা বকেয়া থাকার অভিযোগও তুলেছিলেন ওই তরুণী। সেইপ্রসঙ্গে রুদ্রর মন্তব্য, “কাল রাতেই নিজের প্রযোজনা সংস্থার সঙ্গে যোগাযোগ করে জানতে চাই যে, আদৌ কি এই নামের কোনও মহিলা আমাদের এখানে কাজ করতেন? কারও কি টাকা বাকি রয়ে গিয়েছে? কারও সঙ্গে কোনও বিষয় নিয়ে সমস্যা হয়েছিল কোনও কর্মীর? কিন্তু উত্তর পাইনি। কেউ মনে করতে পারেননি এমন ঘটনা।” তিনি আরও বলেন, এত বছর ইন্ডাস্ট্রিতে কাজ করছি, কেউ কখনও আমার প্রযোজনা সংস্থার বিরুদ্ধে এমন ভয়ানক অভিযোগ করেননি। এখানেই তো প্রশ্ন ওঠে, আজকেই কেন? এখানেই সব স্পষ্ট হয়ে গেল। রাজনৈতিক অভিসন্ধি রয়েছে।”

আইনি পদক্ষেপ কি নেবেন পদ্ম শিবিরের তারকা সদস্য? রুদ্রনীলের মত, “দিন কয়েক আগে এক মহিলা নিজেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সন্তানের মা বলে দাবি করেছিলেন। তিনি কি কোনও পদক্ষেপ নিয়েছিলেন? রাজনৈতিক মানুষের বিরুদ্ধে দশটা লোক দশটা কথা বলে। দৌড়াদৌড়ি করে লাভ নেই। আর সেটা মহিলা খুব ভাল করেই জানেন যে আমি কোনও পদক্ষেপ করব না, তাই লিখেছেন।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rudranil ghosh opens up on facebooks controversial post

Next Story
‘হাওয়াই চটি’র ছবি পোস্ট! স্বস্তিকাকে নেটজনতার কটাক্ষ, ‘এত দেরিতে টিকিট পাবেন না’swastika
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com