বড় খবর

মমতা-গড়ে প্রার্থী ‘তৃণমূল-ছুট’ রুদ্রনীল, বরানগরে ‘বিজেপির বাজি’ পার্ণো মিত্র

আসানসোল দক্ষিণ থেকে বিজেপির হয়ে প্রতিদ্বন্দিতা করবেন অগ্নিমিত্রা পাল। যে বিধানসভা কেন্দ্রে কিনা তৃণমূলের তুরুপের তাস সায়নী ঘোষ।

rudra parno

দিলীপ ঘোষ ইঙ্গিত দিয়েছিলেন আগেই। সেই মতোই বৃহস্পতিবার বিকেলে ঘোষণা করা হল বিজেপির চূড়ান্ত প্রার্থী তালিকা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের খাস তালুক ভবানীপুর কেন্দ্রে প্রার্থী ঘোষণা করা হল ভোটের মুখে তৃণমূল থেকে গেরুয়া শিবিরে নাম লেখানো রুদ্রনীল ঘোষকে (Rudranil Ghosh)। অন্যদিকে বরানগর বিধানসভা কেন্দ্র থেকে ‘বিজেপির বাজি’ পার্ণো মিত্র (Parno Mittra)। আসানসোল দক্ষিণ থেকে বিজেপির হয়ে প্রতিদ্বন্দিতা করবেন অগ্নিমিত্রা পাল। যে বিধানসভা কেন্দ্রে কিনা তৃণমূলের তুরুপের তাস সায়নী ঘোষ।

lok sabha elections 2019 agnimitra paul bjp

গত লোকসভা ভোটের সময়েই গেরুয়া মন্ত্রে দীক্ষিত হয়েছিলেন পার্ণো মিত্র। দলে যোগ দেওয়াই সার! তারপর থেকে কোনওরকম দলীয় কাজে অভিনেত্রীকে সেভাবে দেখা যায়নি। অন্যদিকে, একুশের বিধানসভা ভোটের মুখে সবুজ রং বদলে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন রুদ্রনীল ঘোষ। এককালীন বামপন্থী মনোভাবাপন্ন অভিনেতার ‘ভায়া তৃণমূল’ হয়ে বিজেপিতে যোগদানের বিষয়টিকে মোটেই সুনজরে দেখেননি নেটজনতা তথা রাজনৈতিক মহলের একাংশ। অতঃপর সমালোচনাও হয়েছিল জোর। তবে সেসব আপাতত অতীত। কারণ, ভবানীপুরের মতো খাস তৃণমূল ঘাঁটিতে বিজেপি বাজি ধরেছে রুদ্রনীল ঘোষকে। অতঃপর কাঁধে এখন তাঁর গুরুদায়িত্ব। মমতা-গড়ের পিচে লড়াইটা যে খুব একটা সহজ হবে না পদ্ম শিবিরে যোগ দেওয়া অভিনেতার জন্য, তা হলফ করে বলাই যায়।

অন্যদিকে, বরানগরের প্রার্থী হিসেবে এগিয়ে দেওয়া হয়েছে পার্ণোকে। আসানসোল দক্ষিণে অগ্নিমিত্রা পাল ও সায়নী ঘোষের মধ্যে যে হাড্ডাহাড্ডি লড়াই হবে, তা বলাই বাহুল্য। দুই প্রার্থীই ডাকসাইটে। একজন রাজনীতির ময়দানে নবাগত হলেও কাউকে রেয়াত করে কথা বলেন না! অন্যদিকে কম যান না গেরুয়া শিবিরের মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রাও। রাজনৈতিক মহলের একাংশের কথায়, ‘খেলা এবার হবে আসানসোলে।’ উল্লেখ্য, খড়কুটো অভিনেতা কৌশিক রায় উত্তরবঙ্গের ময়নাগুড়ি বিধানসভা থেকে বিজেপির হয়ে ভোটে লড়বেন।

পদ্ম শিবিরের ঘনিষ্ঠ সূত্রে শোনা গিয়েছিল যে, আজকের চূড়ান্ত প্রার্থী তালিকায় আরও বেশ কজন তারকা টিকিট পেতে পারেন। কাজেই শেষ মুহূর্তে বিজেপির তরফে কোন অভিনেতা-অভিনেত্রীদের টিকিট দেওয়া হচ্ছে, তা নিয়ে একটা চাপা উত্তেজনা তো ছিলই রাজনৈতিক মহলে। কারণ, তৃণমূলের প্রার্থী তালিকায় তারকাদের ছড়াছড়ি। এবার জল্পনার অবসান। একুশের ভোটযুদ্ধে (West Bengal Assembly Election 2021) বিজেপির হয়ে ময়দানে আগেভাগেই নেমে পড়েছেন বাবুল সুপ্রিয়, যশ দাশগুপ্ত, পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তী এবং অঞ্জনা বসুরা। এবার তৃণমূলকে পাল্টা গোল দিতে নামছেন পদ্ম শিবিরের আরও দুই তারকা-রুদ্রনীল ঘোষ এবং পার্ণো মিত্র।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rudranil ghosh parno mittra selected as bjp candidate

Next Story
‘বোম-বুলেট নিয়েই তৃণমূলের ভোট-সংস্কৃতি’, ‘বিস্ফোরক’ অভিযোগ বিজেপির শ্রাবন্তীরsrabanti
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com