বড় খবর


আনুষ্ঠানিকভাবে ‘প্রতিদ্বন্দ্বী’র পোস্টার প্রকাশ্যে আনলেন রুদ্রনীল, শাশ্বত

রহস্য-রোমাঞ্চে মোড়া সিনেমার টিজার ইতিমধ্যেই সিনেপ্রেমীদের মধ্যে সাড়া ফেলেছে।

সত্যজিৎ রায়কে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে নতুন করে ‘প্রতিদ্বন্দ্বী’ (Pratidwandi) আনতে চলেছেন সপ্তাশ্ব বসু। মূল চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) এবং রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছে ছবির টিজার। শনিবার, সেই সিনেমারই আনুষ্ঠানিকভাবে পোস্টার লঞ্চ হল পার্ক স্ট্রিটের অক্সফোর্ড বুক স্টোরে। স্টার মিডিয়া ভেঞ্চারস, প্রত্যুষ প্রোডাকশন্স এবং নিও স্টুডিও প্রযোজিত বাংলা ছবি ‘প্রতিদ্বন্দ্বী’র পোস্টার উন্মোচনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, সৌরভ দাস, সায়নী ঘোষ, রাজদীপ সরকার, মাহি কর, রিনি ঘোষ এবং পরিচালক সপ্তাশ্ব বসু। সিনেপ্রেমীদের জন্য বড়দিনের উপহার হিসেবে এই সময়েই রিলিজ করছে ‘প্রতিদ্বন্দ্বী’।

পরিচালক সপ্তাশ্ব বসুর দ্বিতীয় ছবি ‘প্রতিদ্বন্দ্বী’। বর্তমান চিকিৎসা ব্যবস্থার প্রেক্ষাপটে তৈরি করা হয়েছে এই ক্রাইম ড্রামা। তা ‘প্রতিদ্বন্দ্বী’র গল্প কীরকম? ডাঃ বক্সী নামে একজনের ছেলে অপহৃত হয়ে যায় স্কুল থেকে। স্কুল থেকে অপহরণ হয়ে যাওয়া ছেলেটিকে খোঁজার ভার পড়ে এক প্রাইভেট গোয়েন্দা এবং তাঁর টিমের উপর। সেই প্রাইভেট গোয়েন্দার নাম সিদ্ধার্থ। অপহরণের রহস্যভেদ করতে গিয়ে সিদ্ধার্থের টিম জানতে পারে যে সেই স্কুলেরই সুকুমার সেন নামে এক শিক্ষকের ডাঃ বক্সী অর্থাৎ যার ছেলে নিখোঁজ, তার উপর ব্যক্তিগত বিদ্বেষ রয়েছে। সুকুমার সেন সেই স্কুলেই অঙ্ক পড়ান। সেখানেই গল্পের মোড় ঘোরে। এবার প্রশ্ন, তাহলে কি স্কুলের সেই অঙ্কের শিক্ষক সুকুমার সেনই কি ডাঃ বক্সীর ছেলেকে অপহরণ করেছে? নাকি এর নেপথ্যে রয়েছে গভীর ষড়যন্ত্র? সেই প্রশ্নের উত্তর পেতে অবশ্য অপেক্ষা করতে হবে ছবির মুক্তি পাওয়া অবধি। ডাঃ বক্সীর ভূমিকায় অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায় ও সুকুমার সেনের চরিত্রে দেখা যাবে রুদ্রনীল ঘোষকে।

অন্যান্য চরিত্রদের মধ্যে একজন উকিল তথা গোয়েন্দা সিদ্ধার্থর ভূমিকায় দেখা যাবে সৌরভ দাসকে। যিনি কিনা বিভিন্ন কেস সমাধান করে থাকেন তাঁর সহযোগী জেনির সঙ্গে। এই চরিত্রে অভিনয় করেছেন রিনি ঘোষ। সায়নী ঘোষকে দেখা যাবে একজন রাজনীতিকের চরিত্রে। প্রথমবার এমন অবতারে ধরা দিতে চলেছেন তিনি।

‘প্রতিদ্বন্দ্বীর’ পরিচালক সপ্তাশ্ব বসু বলেন, “প্রতিদ্বন্দ্বী আসলে একটা শহরের ঘটনা যেখানে সবাই সবার প্রতিদ্বন্দ্বী হয়ে ওঠে। সিনেমায় সংগীতকেও খুবই সমসাময়িক রাখা হয়েছে। গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখে। যা কিনা খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন রাজ ডি এবং প্রতীক কুন্ডু।”

Web Title: Rudranil ghosh saswata chatterjee starrer pratidwandi trailer released

Next Story
কড়া জেরার পর মাদকচক্র যোগে কমেডিয়ান ভারতী সিংকে গ্রেফতার করল NCBbharati
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com