scorecardresearch

বড় খবর

‘রাজ্যজুড়ে ধর্ষণের বিরুদ্ধে নপুংসকদের আক্রমণ!’, ফের বিতর্কিত মন্তব্য কবীর সুমনের

পাল্টা দিলেন রুদ্রনীল ঘোষ।

Rudranil Ghosh, Kabir Suman, Hanskhali Rape case, হাঁসখালি ধর্ষণ-কাণ্ড, কবীর সুমন, রুদ্রনীল ঘোষ, bengali news today
কবীর সুমন, রুদ্রনীল ঘোষ

সোমবার বিশ্ববাংলা প্রাঙ্গনের উদ্বোধনী অনুষ্ঠানে হাঁসখালি ধর্ষণ-কাণ্ড নিয়ে মুখ খোলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যা নিয়ে ইতিমধ্যেই বিতর্কের সৃষ্টি করেছে। বলেন- “আপনি রেপ বলবেন, নাকি প্রেগনেন্ট বলবেন, না কি লাভ অ্যাফায়ার বলবেন… না কি শরীরটা খারাপ ছিল, নাকি কেউ ধরে মেরেছে? পুলিশকে বলেছি গোটা বিষয়টা জানাতে। শুনেছি, ছেলেটির নাকি মেয়েটির সঙ্গে লাভ অ্যাফেয়ার্স ছিল। ইজ ইট আ ফ্যাক্ট?…” রাজ্যের মুখ্যমন্ত্রীর এহেন মন্তব্য নিয়ে তোলপাড় রাজমৈতিক মহল। নেটদুনিয়াতেও শোরগোলের অন্ত নেই। সৃজিত, কমলেশ্বর, ঋদ্ধিরা তো বটেই এমনকী বিজেপির তারকা সদস্য রুদ্রনীল ঘোষও এপ্রসঙ্গে কবিতা আউড়ে বিদ্রুপ করেছেন মমতাকে। সেই প্রেক্ষিতেই ফের বিতর্কিত মন্তব্য করে বসলেন কবীর সুমন।

বুধবার ফেসবুকে কবীর লিখেছেন, “শুরু হয়ে গেছে ফোনে নপুংসকদের আক্রমণ “রাজ্যজুড়ে ধর্ষণের” বিরুদ্ধে। রাজ্যজুড়ে। গলার আওয়াজ আর কথা শুনেই বোঝা যায় চাড্ডি+মাকু। পারফেক্ট ক্লোন। ব্লক করতে করতে ক্লান্ত।” খ্যাতনামা গীতিকারের এমন মন্তব্যের পর স্বাভাবিকভাবেই শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়া-জুড়ে। নজর এড়ায়নি রুদ্রনীল ঘোষের।

দিন কয়েক ধরেই প্রাক্তন শিবিরকে একের পর এক পোস্টে আক্রমণ করে চলেছেন একুশের বিধানসভা ভোটের আগে দল বদলানো রুদ্রনীল ঘোষ। অনুব্রত মণ্ডল থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে কবিতা খোঁচা দেওয়ার পর এবার কবীর সুমনের এহেন বিতর্কিত পোস্ট নিয়ে মুখ খুললেন তিনি।

[আরও পড়ুন: ‘বগটুই-হাঁসখালি- একের পর এক মায়ের কোল খালি! তবু হুঁশ নেই’, মমতাকে কটাক্ষ রুদ্রনীলের!]

কবীর সুমনের পোস্টের স্ক্রিনশট শেয়ার করে বিজেপির তারকা সদস্য রুদ্রনীল পাল্টা লিখেছেন, “ওনার দৈন্যতার কফিনে শ্রদ্ধার শেষ পেরেকটা ঠুকে, ওনার লেখা লাইনেই বলব- দালাল দালালি করে, নেতা নেতাগিরি, দালালির আগুনে তুমি হয়েছ ভিখারি!” নেটদুনিয়ার একাংশ অবশ্য অভিনেতার সমর্থনে কমেন্ট করেছেন।

প্রসঙ্গত, হাঁসখালি ধর্ষণ-কাণ্ডের ভার ইতিমধ্যেই সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার নির্দেশ দিয়েছে আদালত। তৃণমূল নেতার ছেলের নাম জড়ানোয় স্বাভাবিকভাবেই বিরোধী পক্ষ গেরুয়া শিবির এই ইস্যুকে হাতিয়ার করে ময়দানে নেমে পড়েছে। এবার কবীর সুমনের পোস্টে শোরগোল। যা নিয়ে পাল্টা দিতে ছাড়লেন না রুদ্রনীল ঘোষ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rudranil ghosh slams kabir suman on his comment over hanskhali rape case