বড় খবর

রাজ-শুভশ্রী, পরমব্রতর পর এবার করোনায় আক্রান্ত ‘বন্ধু’ রুদ্রনীলও, কঠিন সময় টলিউডের!

কোভিড-জ্বরে কাবু বাংলা বিনোদন ইন্ডাস্ট্রি। কী জানালেন রুদ্রনীল?

Rudranil Ghosh tested Covid Positive, Rudranil Ghosh news, Raj-Subhashree, Parambrata Chatterjee, Raj-Param-Rudra, Covid in Tollywood, Bengali Film Industry, Kolkata Covid updates, রুদ্রনীল ঘোষ, কোভিডে আক্রান্ত রুদ্রনীল ঘোষ, টলিউডে করোনা, bengali news today
রুদ্রনীল ঘোষ

টলিপাড়ার টিম বলতেই রাজ চক্রবর্তী (Raj Chakraborty), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) আর রুদ্রনীল ঘোষের (Rudranil Ghosh) নাম একসঙ্গে উচ্চারিত হয়। বিরোধী রাজনৈতিক শিবিরের হয়ে এঁরা একে-অপরের সঙ্গে দিব্যি বন্ধুত্ব টিকিয়ে রেখেছেন। উৎসবের মরসুমে মাঝেমধ্যেই আড্ডায় মেতে ওঠেন। আর এবার কিনা তিন বন্ধুকেই একসঙ্গে করোনা কাবু করল! আজ্ঞে। মঙ্গলবার রাতে রাজ চক্রবর্তী জানান, তিনি ও শুভশ্রী কোভিডে আক্রান্ত। তার ২৪ ঘণ্টাও পেরোয়নি। পরমব্রত চট্টোপাধ্যায় KIFF-এর সাংবাদিক বৈঠকে যোগদান করার পরই করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে নিয়ে এসেছেন। আর তার ঘণ্টা খানেকের মধ্যেই রাজ-পরমের আরেক বন্ধু রুদ্রনীল ঘোষ জানালেন, তাঁরও কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে।

কাকতালীয় হলেও, তিন বন্ধুই এখন করোনা কাটিয়ে সুস্থ হওয়ার অপেক্ষায় রয়েছেন। রুদ্রনীল ঘোষ জানান, করোনা পজিটিভ হওয়ার পর তিনি হোম আইসোলেশনেই রয়েছেন। সবাইকে সাবধানে এবং সুস্থ থাকার বার্তা দিয়েছেন অভিনেতা।

[আরও পড়ুন: এবার ‘করোনায় কাবু’ পরমব্রত, মঙ্গলবার গিয়েছিলেন KIFF-এর বৈঠকে, বাড়ল উদ্বেগ]

এই প্রথমবার কোভিড (Covid Cases in Tollywood) থাবা বসিয়েছে রুদ্রনীলের শরীরে। শারীরিক কোনও সমস্যা রয়েছে কি? অভিনেতা জানালেন, “গা-হাত, পা ব্যথার পাশাপাশি গায়ে হালকা জ্বর আছে। আগে কোভিড হয়নি। এই প্রথমবার হল। রাজ-শুভশ্রী, পরমব্রতর পর আমিও করোনায় আক্রান্ত হলাম। মনে হয় না, দিন পাঁচেকের বেশি থাকবে।” রুদ্রনীলের পোস্টে আরোগ্য কামনা করেছেন আরেক কোভিড-আক্রান্ত অভিনেত্রী পার্ণো মিত্র। এদিকে বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব তথা কৌশিক সেনের স্ত্রী রেশমি সেনও ডবল ভ্যাকসিন নিয়েও দ্বিতীয়বার করোনায় আক্রান্ত।

উল্লেখ্য, গত কয়েক দিনের রিপোর্টের নীরিখে, কলকাতায় করোনা (Covid Cases in Kolkata) সংক্রমণ ছাড়িয়েছে প্রায় ১০ গুণের বেশি। বড়দিন কিংবা বর্ষবরণের রাতের ভিড়কেই সংক্রমণের এহেন বাড়বাড়ন্তের নেপথ্যে দায়ী করা হচ্ছে। কোভিড থাবা বসিয়েছে তারকাদের শরীরেও। বলিউডে যেমন নিত্যদিন একের পর এক তারকার করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসছে, করোনার তৃতীয় কোপ থেকে বাদ যায়নি বাংলা বিনোদন ইন্ডাস্ট্রিও। সৃজিত, পার্ণো, শ্রীজাত, রাজ-শুভশ্রী (Raj-Subhashree), পরমব্রতর পর এবার কোভিড থাবা বসাল টলিউড তারকা রুদ্রনীল ঘোষের শরীরেও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rudranil ghosh tested covid positive after raj parambrata

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com