‘সুইজারল্যান্ড’-এ আবির-রুক্মিণী, টলিপাড়ায় নয়া সমীকরণ

সম্প্রতি দেবের জন্মদিনে অভিনেত্রী লিখেছিলেন, ''আমার একমাত্র হিরো''। তবে এই রসায়নে কিছুটা বদল এসেছে, রুক্মিণীর পাশে আসছেন আবির।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: January 2, 2020, 09:52:02 AM

২০১৯ থেকেই ছকভাঙা পথে হাঁটছে টলিউড। চর্চিত জুটি ভেঙেচুরে নতুন অভিনেতা-অভিনেত্রীদের একসঙ্গে পর্দায় নিয়ে আসছেন পরিচালকরা। এবার আরও এক নতুন জুটি পেতে চলেছে টলিপাড়া রুক্মিণী মৈত্র ও আবির চট্টোপাধ্যায়। এর আগে দেব ছাড়া অন্য কোনও নায়কের সঙ্গে কাজ করেননি রুক্মিণী। এমনকি দেব এন্টারটেইমেন্টের বাইরে যে প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করেছেন সেখানেও তাঁর ‘একমাত্র হিরো’ ছিলেন দেব।

সম্প্রতি দেবের জন্মদিনে অভিনেত্রী লিখেছিলেন, ”আমার একমাত্র হিরো”। তবে এই রসায়নে কিছুটা বদল এসেছে, রুক্মিণীর পাশে আসছেন আবির। শোনা যাচ্ছে, জিতের প্রযোজনা সংস্থার ব্যানারে তৈরি হতে চলেছে আবির-রুক্মিণীর নতুন ছবি ‘সুইজারল্যান্ড’। এর আগেও জিতের প্রযোজনা সংস্থার তরফে দুটো ছবির অফার করা হয়েছিল নায়িকাকে। কিন্তু ডেটের সমস্যার কারণে তা করতে পারেননি তিনি।

আরও পড়ুন, ‘লাভ আজ কাল পরশু’, অর্জুন-মধুমিতার রোমান্টিক জার্নি

সম্প্রতি জিতের প্রযোজনা সংস্থার ছবি ‘অসুর’-এও কাজ করেছেন আবির। অসুর-এর মুক্তির পরই কাজ শুরু হবে নতুন ছবির। জানা গিয়েছে, আবিরের সঙ্গে প্রযোজনা সংস্থার প্রাথমিক স্তরে কথা হলেও কাগজপত্রে চুক্তি এখনও বাকি।

তবে নতুন বছরেও বেশ কিছু নতুন জুটিকে সামনে পাবেন দর্শক। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের প্রযোজনায় আসছে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ (ঋতাভরী-সোহম), ভেঙ্কটেশের প্রযোজনায় ‘ড্রাকুলা স্যার’ (মিমি-অনির্বাণ), ‘লাভ আজ কাল পরশু’ (মধুমিতা-অর্জুন)-র মতো ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rukmini maitra and abir chatterjee first time unite for a film

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X