scorecardresearch

বড় খবর

দেব অতীত? তার সামনেই অন্য পুরুষকে চুমু রুক্মিণীর, দেখুন কাণ্ড!

দেব আর রুক্মিণীর ‘কাছের মানুষ’ নন!

দেব অতীত? তার সামনেই অন্য পুরুষকে চুমু রুক্মিণীর, দেখুন কাণ্ড!
দেবের সামনে অন্য নায়ককে চুমু রুক্মিণীর!

টলিপাড়ার অন্যতম চর্চিত জুটি দেব-রুক্মিণী। তাদের নিয়ে অনুরাগীদের কৌতূহলের অন্ত নিয়ে। উন্মাদনাও ততোধিক। দেব-রুক্মিণী মানেই হিট সিনেমা! আর ভক্তদের প্রশ্ন- “দাদা বিয়েটা কবে করছেন?” তারকাজুটি যদিও এপ্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন। তবে সম্প্রতি রুক্মিণী যা কাণ্ড ঘটালেন, তা দেখে-শুনে চোখ কপালে উঠতে বাধ্য আপনারও!

কী ঘটেছে? দেব পাশে থাকতেও রুক্মিণী গিয়ে সটান চুমু খেলেন প্রসেনজিৎকে। আর দেবের দিকে তাকিয়ে ব্যঙ্গ করে সেখান থেকে সরে পড়লেন! বাস্তবেই এমনটা ঘটেছে। তবে পুরোটাই ‘কাছের মানুষ’-এর প্রচারের জন্য। দেবের প্রযোজনা সংস্থার ঘরে রাখা ছিল সিনেমার এক ব্যানার। তার সামনে দাঁড়িয়েই রুক্মিণীকে দেখা যায় বুম্বার ছবিতে চুমু দিতে। আর ঠিক তারপরই দেবকে না দেখার ভান করে চলে যান অভিনেত্রী। এখানেই শেষ নয়..!

রুক্মিণী নিজেই সেই ভিডিও শেয়ার করে লেখেন, “আমি আমার সবথেকে কাছের মানুষকে বেছে নিয়েছি আমার এই সপ্তাহান্তের ডেট হিসেবে। আর আপনি? এখনই বুক করে নিন টিকিট।” পঞ্চমীর দিন ৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘কাছের মানুষ’। তার আগেই অভিনব প্রচারে মেতেছেন দেব-প্রসেনজিৎরা।

[আরও পড়ুন: ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ হিট হলে পুজোয় জমিয়ে খাব: আবির চট্টোপাধ্যায়]

প্রসঙ্গত, ট্রেলারেই ঝাঁজ দেখিয়েছে দেব-প্রসেনজিতের ‘কাছের মানুষ’। এক ভিন্ন স্বাদের গল্প। এরকম ফাঁদ আমাদের চারপাশে নিত্যনৈমত্তিক ব্যাপার। কারও পৌষ মাস তো কারও সর্বনাশ! কীরকম? গল্পে কুন্তল ওরফে দেবের মা ছেলের ওপর অভিমান করে সাংঘাতিক কাণ্ড ঘটিয়ে ফেলেছেন। পক্ষাঘাত রোগে আক্রান্ত তিনি। যে কারণে উঠতে-বসতে দেব আত্মগ্লানিতে ভোগে। কীভাবে মায়ের স্বাভাবিক জীবন ফিরিয়ে দেবেন, কিছুতেই বুঝে উঠতে পারে না। এমতাবস্থায় হঠাৎ-ই একদিন কুন্তল ওরফে দেবের সঙ্গে ধূমকেতুর মতো আলাপ হয় এক বিমা সংস্থার এজেন্টের। এখানেই গল্পেট টুইস্ট!

বিমা কোম্পানির এজেন্ট সুদর্শন ওরফে প্রসেনজিৎ দেবকে বোঝায়, একটা বিমা করানোর জন্য। যেখানে সে মরলে সমস্ত টাকা যাবে তাঁর মায়ের চিকিৎসার খাতে। আত্মগ্লানিতে ভোগা দেব রাজিও হয়ে যায়। চলতে থাকে যড়যন্ত্র। কীভাবে মরলে মৃত্যুযন্ত্রণা কম পোহাতে হবে, সেসব আলোচনাও হয়। কিন্তু এসবের মাঝেই হঠাৎ একদিন কুন্তলের সঙ্গে আলাপ হয় এক সাদামাটা মিষ্টি মেয়ের। যে চরিত্রে রয়েছেন ইশা সাহা। তাঁর সঙ্গে মিলেমিশে দেবের আত্মহত্যার পরিকল্পনা ভেস্তে যায়। খবর পেয়ে অগ্নিশর্মা বিমা এজেন্ট সুদর্শন ওরফে প্রসেনজিৎ, মৃত্যুর মুখে ঠেলে দেন দেবকে। তারপর? বাকি গল্প প্রেক্ষাগৃহে গিয়ে দেখুন ৩০ সেপ্টেম্বর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rukmini maitra kisses kacher manush prosenjit chatterjee instead of dev