হাঁটুতে চোট রুক্মিণীর! ভীত কণ্ঠে পরিচালকের প্রশ্ন, 'আমরা নাচব না?' : rukmini maitra knee injured during reharshal | Indian Express Bangla

হাঁটুতে চোট রুক্মিণীর! ভীত কণ্ঠে পরিচালকের প্রশ্ন, ‘আমরা নাচব না?’

এখন কেমন আছেন অভিনেত্রী?

হাঁটুতে চোট রুক্মিণীর! ভীত কণ্ঠে পরিচালকের প্রশ্ন, ‘আমরা নাচব না?’
হাঁটুতে চোট রুক্মিণীর

হাঁটুতে চোট, সেই নিয়েও হাসিমুখে পোজ দিচ্ছেন রুক্মিণী মৈত্র। নিজের কাণ্ডে নিজেই লজ্জায় পড়েছেন, তাও অনুরাগীদের খবর দিতেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী। শুধু চোট নয়, ছোট অস্ত্রোপচার হয়েছে রুক্মিণী মৈত্রর।

গতকালই সোশ্যাল মিডিয়ায় নিজের চোটের কথা জানিয়েছিলেন তিনি। হাঁটুতে নি ক্যাপ, হুইল চেয়ারে বসে রয়েছেন কিন্তু ভিকট্রি সাইন দেখাতে তাঁর ভুল হয়নি। ছবি পোস্ট করেই সোশ্যাল মিডিয়ায় লিখলেন, “রুক্মিণী তাঁর হাঁটু ফাটিয়ে ফেলেছেন। এখন ওটিতে যাচ্ছি”। যদিও এই খবর পেতেই অনুরাগীদের চিন্তার শেষ নেই। কী করে ঘটালেন এমন কাণ্ড?

এক সংবাদমাধ্যমে জানান, নাচের রিহার্সাল করতে গিয়েই চোট লেগেছে তাঁর। ছোট অস্ত্রোপচার হয়েছে তাঁর কিন্তু ভাল আছেন। এমনিতেও নাচের শোয়ে বিচারক হওয়ার সুবাদে মাঝেমধ্যেই স্টেজে তাঁকে পারফর্ম করতে দেখা যায়। সামনেই ডান্স ড্যান্স জুনিয়রের ফিনালে, সেই অনুষ্ঠানের জন্যই প্রস্তুতি নিচ্ছিলেন অভিনেত্রী। তাঁর মাঝেই এই অঘটন। কিন্তু ভাল আছেন অভিনেত্রী।

কিন্তু, বিশ্রামের সময় নেই। সেই ঝলক মিলল পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের মন্তব্যে। রুক্মিণীর হাঁটু ফাটার খবর পেতেই সোজা জিজ্ঞেস করলেন, “একি! আমরা তাহলে নাচব না”? একথা কারওর অজানা নয় নটি বিনোদিনীর ভূমিকায় তাঁকে দেখা যাবে। নাচ এবং অভিনয় সমান দক্ষতা প্রয়োজন সেই চরিত্র ফুটিয়ে তুলতে গেলে। ডিসেম্বরেই শুটিং শুরু হওয়ার কথা। ফলেই, বেজায় ব্যস্ত অভিনেত্রী।

অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করলেন অনেকেই। তবে দেব? তাঁর বক্তব্য দেখে মাথায় হাত সকলের। বললেন, যা মনে হচ্ছে তোমার হাঁটুর সঙ্গে সঙ্গে মাথাও গেছে। কেউ কেউ হেসে ওরালেন আবার কেউ কেউ দেবকে দুষলেনও। নিঃশ্বাস ফেলার সময় নেই রুক্মিণীর। সবাই তার সুস্থ হয়ে ওঠার অপেক্ষায়। তারপরই চেনা ছন্দে ফিরবেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rukmini maitra knee injured during reharshal

Next Story
পুত্রকে কোলে নিয়ে ক্যামেরার সামনে ‘হাওড়া ব্রিজের’ মোনালিসা, কী নাম রাখলেন ছেলের?