বড় খবর

বলিউড ডেবিউ রুক্মিণী মৈত্রর, বিপরীতে বিদ্যুৎ জামওয়াল, ‘নার্ভাস লাগছে’ মন্তব্য অভিনেত্রীর

বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে অভিনয়, এত বড় প্রজেক্ট, প্রথম বলিউড ছবি নিয়ে কী বলছেন টলিউড অভিনেত্রী?

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন। তবে অভিনয়ের প্রতি ভালবাসা বন্ধু দেবের হাত ধরেই, অতীতের এক সাক্ষাৎকারে সেকথা নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। তাই প্রথমবার ‘চ্যাম্প’ দেবের সঙ্গে জুটি বেঁধেই পর্দায় নায়িকা হিসেবে অবতরণ করেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। মুম্বই ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই মডেল কিন্তু বাঙালি সিনেদর্শককে নিরাশ করেননি! নয় নয় করে টলিউড ইন্ডাস্ট্রিতে ছ-ছ’টা ছবি করে ফেলেছেন ইতিমধ্যেই। প্রত্যেকটিতেই চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করেছেন রুক্মিণী। এবার সেই অভিনেত্রীই কিনা পদার্পণ করতে চলেছেন বলিউডে। বিপরীতে খ্যাতনামা অভিনেতা বিদ্যুৎ জামওয়াল (Vidyut Jammwal)।

সোমবার অভিনেতা বিদ্যুৎ জামওয়াল খোদ এই সিনেমার ঘোষণা করে ‘বঙ্গসুন্দরী’ রুক্মিণী মৈত্রর নাম নেন। সেই সঙ্গে প্রকাশ্যে আসে ছবির প্রথম পোস্টারও। ছবির নাম ‘সনক: হোপ আন্ডার সিজ’। বিদ্যুৎ যখন রয়েছেন, তখন এই সিনেমায় যে প্রচুর অ্যাকশন সিকোয়েন্স থাকবে, তা বলাই বাহুল্য। পরিচালকের আসনে রয়েছেন কণিষ্ক শর্মা। প্রযোজনা করছেন বিপুল শাহ।

‘সনক’ আদতে অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমা। যার সঙ্গে গল্পে প্রেম-রোম্যান্স-আবেগের মতো উপকরণও থাকছে। বিপুল-বিদ্যুতের জুটি শুনে অনেকেই হয়তো ভেবেছিলেন যে, এই সিনেমা ‘কম্যান্ডো’র সিক্যুয়েল। তবে সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন নির্মাতারা। তাঁদের কথায়, ‘সনক’ একেবারে নতুন গল্প। চলতি বছরের শেষের দিকেই শুরু হবে ছবির শুটিং। বেশকিছু বিলাসবহুল লোকেশনকে ইতিমধ্যেই বেছে নেওয়া হয়েছে। বাজেটও বেজায় ভাল।

কী বলছেন রুক্মিণী মৈত্র? “এক্সাইটেড তো বটেই! সবার আশীর্বাদ চাই। সবাই ভাবছেন, আমি বোধহয় আনন্দে লাফাচ্ছি। কিন্তু সত্যি বলতে কী, ভীষণ নার্ভাস লাগছে। ঠিক যেমনটা প্রত্যেকটা সিনেমায় কাজ করার আগে আমার লাগে। বাংলা ইন্ডাস্ট্রিতে ৬ ছয়টা সিনেমা করার পর এখনও নতুন ছবির ক্ষেত্রে প্রথমদিন সেই একই নার্ভাসনেস কাজ করে আমার মধ্যে। কারণ, দিনের শেষে দর্শকরা তো আমার অভিনয় দক্ষতাটা দেখেই আমায় জাজ করবে, তাই না! আশা করি, দর্শকদের সেই প্রত্যাশাটা পূরণ করতে পারব।”

কী করে এল ‘সনক’-এর প্রস্তাব ? “বিপুল স্যার নিঃসন্দেহে বলিউডের একজন ডাকসাইটে ব্যক্তিত্ব। ওঁরাই আমায় যোগাযোগ করেছিলেন। বিপুল স্যার নিজে আমার প্রোফাইল পরিচালক কনিষ্ককে পাঠিয়েছিলেন। ওঁরও ভাল লাগে। প্রথমে তো ওঁরা আমায় অডিশন দেওয়ার কথাও বলেননি। কিন্তু যখন অডিশনের প্রস্তাব আসে, তখন আমি অন্য একটা ছবির প্রোমোশনের কাজে ব্যস্ত ছিলাম। এক মাস পর অডিশন ভিডিওটা পাঠাই। তারপর দিনই আমাকে ফোন করে কনফার্মড করে বিপুল স্যারের টিম। কিন্তু ওঁদের কথায়বার্তায় তখনই বুঝে গিয়েছিলাম যে, ওঁরা আমাকে ‘সনক’-এর জন্য আগে থেকেই চূড়ান্ত করে নিয়েছেন।”

রুক্মিণীকেই কেন বেছে নেওয়া হল এই সিনেমার জন্য? নির্মাতাদের কথায়, “এই গল্পের জন্য বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে একজন নতুন মুখ দরকার ছিল। তাই দক্ষিণী ইন্ডাস্ট্রি এবং অন্যান্য ফিল্ম ইন্ডাস্ট্রিতে তন্ন তন্ন করে খোঁজা হয়েছে। তবে অবশেষে রুক্মিণীকে দেখেই মনে হয়েছে যে, তিনিই একমাত্র, যাঁকে কিনা এই চরিত্রে ভাল মানাবে।” তবে রুক্মিণীর পাশাপাশি এই ছবিতে দেখা যাবে আরেক বাঙালি অভিনেতাকেও, তিনি চন্দন রায় সান্যাল।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rukmini maitras bollywood debut official poster released

Next Story
করণি সেনার রোষানলে ‘তাণ্ডব’, নির্মাতাদের জিভ কাটার হুমকি, পুরস্কার ১ কোটি টাকা!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com